Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

শাহজালালে অস্ত্রসহ আ.লীগ নেতা আটক


২৪ মার্চ ২০১৯ ১৫:১১

এ.বি.এম মাজহারুল আনাম

ঢাকা: ঘোষণা ছাড়া অস্ত্র নিয়ে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে প্রবেশ করায় ঢাকা উত্তরের দারুস সালাম থানা আওয়ামী লীগের সভাপতি এ.বি.এম মাজহারুল আনামকে আটক করেছে এভিয়েশন সিকিউরিটি ফোর্স (এভসেক)।

রোববার (২৪ মার্চ) দুপুরে এভসেক‘র অপারেশন ডিরেক্টর নূরে আলম সিদ্দিকী সারাবাংলাকে জানান, আটক ব্যক্তি নিজেকে আওয়ামী লীগ নেতা পরিচয় দিয়েছেন। তাকে সকাল ৯টা ৫৬ মিনিটে আটক করা হয়। সকাল সোয়া ১০টায় রিজেন্ট এয়ারওয়েজের একটি ফ্লাইটে মাজহারুল আনামের কক্সবাজার যাওয়ার কথা ছিল।

সূত্র জানায়, প্রথম স্ক্যানিং গেটে তার হ্যান্ড ব্যাগে ৩৪ রাউন্ড রাইফেলের গুলি ও ১০ রাউন্ড পিস্তলের গুলির অস্তিত্ব পান স্ক্যানিং অপারেটর। প্রশ্ন করা হলে, তার কাছে গুলি রয়েছে- বিষয়টি স্বীকার করেন আনাম।

নূরে আলম সিদ্দিকী আরও জানান, আটক মাজহারুল আনামকে বিমানবন্দর থানায় হস্তান্তর করা হয়েছে। আইন অনুয়ায়ী তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। নিয়ম অনুযায়ী, অস্ত্র বহন করতে হলে বিমানবন্দর কর্তৃপক্ষ এবং সংশ্লিষ্ট এয়ারলাইন্সকে আগে থেকেই জানাতে হয়। আনাম যেহেতু বিষয়টি কাউকে জানাননি, তাই এটি অপরাধ হিসেবে বিবেচিত হবে। তার বিরুদ্ধে মামলা দায়ের করার প্রস্তুতি চলছে।

সারাবাংলা/এসজে/এটি


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর