Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বাস থেকে ফেলে ছাত্র হত্যার ঘটনায় সিকৃবি প্রক্টরের মামলা


২৫ মার্চ ২০১৯ ১৭:৪৯

সিলেট: সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের (সিকৃবি) শিক্ষার্থী ওয়াসিম আব্বাসকে বাস থেকে ‘ধাক্কা দিয়ে ফেলে হত্যার’ ঘটনায় বাস চালকসহ তিনজনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

সোমবার (২৫ মার্চ) দুপুরে মৌলভীবাজার সদর থানায় ‘হত্যা’ আইনে এ মামলা দায়ের করেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর প্রফেসর ড. মৃত্যুঞ্জয় কুণ্ড।

মামলার বাদি প্রফেসর ড. মৃত্যুঞ্জয় কুণ্ড জানিয়েছেন, মামলায় বাসের চালক জুয়েল মিয়া, তার সহকারী মাসুক মিয়া ও সুপারভাইজার সেবুল মিয়াকে আসামি করা হয়েছে। বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের সিদ্ধান্ত  অনুযায়ী তিনি এই মামলা দায়ের করেন বলে জানান এই শিক্ষক।

তবে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ মামলা দায়ের করলেও ওয়াসিমের পরিবারের পক্ষ থেকে কোনো মামলা করা হয়নি। রোববার (২৪ মার্চ) ময়না তদন্ত ছাড়াই তার মরদেহ হবিগঞ্জের নবীগঞ্জের রুদ্রগ্রামে দাফন করা হয়।

ঘটনার পর রাতেই সিলেট মহানগর পুলিশ অভিযান চালিয়ে সিলেট নগরীর কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকা থেকে বাস চালক জুয়েল মিয়া এবং ছাতকের সিংচাপইড় এলাকা থেকে সহকারী মাসুক মিয়াকে গ্রেফতার করেছিলো। রোববার মৌলভীবাজার সদর থানা পুলিশ তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন সদর থানার ওসি সুহেল আহমদ।

ওসি জানান, মামলার আসামি বাসের সুপারভাইজার সাবুল মিয়া গ্রেফতার হয়নি। তাকে গ্রেফতারে অভিযান চলছে।

এর আগে শনিবার (২৩ মার্চ) বিকেলে মৌলভীবাজারের শেরপুর এলাকায় বাস ভাড়া নিয়ে কথা কাটাকাটির জের ধরে সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের বায়ো ক্যামিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের শেষ বর্ষের শিক্ষার্থী ওয়াসিম আব্বাসকে বাস থেকে ধাক্কা মেরে ফেলে হত্যা করা হয়। এ ঘটনার পর থেকে ঘাতকদের গ্রেফতারসহ ৫ দফা দাবিতে আন্দোলনে রয়েছে ওই প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএমএন

বাস থেকে ফেলে হত্যা সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়

বিজ্ঞাপন
সর্বশেষ

কানপুরে প্রথম দিনে বৃষ্টির দাপট
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৩৫

সম্পর্কিত খবর