Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

শাহজালালে হাতেনাতে ধরা হাতব্যাগ চোর, ১ বছরের কারাদণ্ড


২৬ মার্চ ২০১৯ ২০:২২

ঢাকা: হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এক হাতব্যাগ চোরকে চোরাই হাতব্যাগসহ হাতেনাতে গ্রেফতার করেছে বিমানবন্দর আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)। পরে তাকে একবছরের কারাদণ্ড দেওয়া হয়েছে।

সোমবার (২৫ মার্চ) রাতে বিমানবন্দরের বহুতল কার পার্কিং এলাকা থেকে মো. জাহিদ (২৯) নামে ওই ব্যক্তিকে আটক করা হয়। মঙ্গলবার (২৬ মার্চ) বিকেলে এপিবিএনের অতিরিক্ত পুলিশ সুপার (অপারেশন্স অ্যান্ড মিডিয়া) মো. আলমগীর হোসেন সারাবাংলাকে এ তথ্য নিশ্চিত করেছেন।

বিজ্ঞাপন

মো. আলমগীর হোসেন জানান, সোমবার রাতে প্রবাসী যাত্রী মো. আব্দুল আলিম (৩০) বহুতল কার পার্কিংয়ের দোতলায় তার গাড়িতে তন্দ্রাচ্ছন্ন ছিলেন। এসময় মো. জাহিদ গাড়ি হতে একটি ছোট হাতব্যাগ চুরি করে নিয়ে যায়। আব্দুল আলিম তার গাড়িতে ওই ব্যাগ খুঁজে না পেয়ে আশপাশে খোঁজাখুঁজি করেন। একপর্যায়ে আগমনি ক্যানোপি-২-এর বাইরের গেটে জাহিদের কাছে ওই ব্যাগটি দেখতে পান আলিম।

অতিরিক্ত পুলিশ সুপার মো. আলমগীর জানান, এসময় বিমানবন্দর আর্মড পুলিশ সদস্যদের কাছে আলিম এ বিষয়ে অভিযোগ করলে জাহিদকে হাতেনাতে গ্রেফতার করে পুলিশ। জিজ্ঞাসাবাদে ব্যাগ চুরির কথা স্বীকার করেন জাহিদ। পরে ভ্রাম্যমাণ আদালতের ম্যাজিস্ট্রেট তাকে এক বছরের সশ্রম কারাদণ্ড দেন।

এপিবিএন সূত্রে জানা গেছে, জাহিদ কুমিল্লার দেবিদ্বার থানার ফতেহাবাদের আব্দুল মান্নানের ছেলে। এর আগেও একই অপরাধের কারণে দুই বার ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তিন মাস ও ছয় মাসের কারাভোগ করেছেন জাহিদ।

সারাবাংলা/এসজে/টিআর

বিজ্ঞাপন
সর্বশেষ

গুলশানে দুইজনের গলাকাটা মরদেহ উদ্ধার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১২:৫৫

ঢাকার পথে প্রধান উপদেষ্টা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১১:৩৩

সম্পর্কিত খবর