Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

শুরু হচ্ছে তিন দিনব্যাপী ‘বঙ্গবন্ধু কাপ গলফ ওপেন’


২৮ মার্চ ২০১৯ ০২:৪৯

ঢাকা: রাজধানীতে অনুষ্ঠিত হতে যাচ্ছে তিন দিনব্যাপী বঙ্গবন্ধু কাপ গলফ ওপেন। খেলার লোগো উন্মোচন হবে বৃহস্পতিবার (২৮ মার্চ)। বিকেল ৪ টায় ঢাকা সেনানিবাসে কুর্মিটোলা গলফ ক্লাবে লোগো উন্মোচন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সেনাবাহিনী প্রধান ও বাংলাদেশ গলফ ফেডারেশনের সভাপতি জেনারেল আজিজ আহমেদ।

আর অ্যান্ড আর হোল্ডিংস লিমিটেড এবং পাওয়ার প্যাক হোল্ডিংস লি: এর চেয়ারম্যান রিক হক সিকদার, ব্যবস্থাপনা পরিচালক রন হক সিকদার অতিথি হিসেবে অনুষ্ঠানে উপস্থিত থাকবেন। অনুষ্ঠানে আরও উপস্থিত থাকবেন উর্ধ্বতন সামরিক ও বেসমারিক কর্মকর্তারা, বিশিষ্ট ব্যবসায়ী, রাজনীতিবিদ, সমাজের গণমাণ্য ব্যক্তিবর্গ।

বিজ্ঞাপন

এছাড়া ভারতের খ্যাতনামা অভিনেতা সঞ্জয় দত্ত অনুষ্ঠানে উপস্থিত থাকবেন।

 ৩ এপ্রিল শুরু হয়ে এই টুর্নামেন্টটির পরিসমাপ্তি ঘটবে ৬ এপ্রিল। আয়োজক সূত্র জানায় এই টুর্নামেন্টের ট্রফি উন্মোচন হবে আগামি ৩১ মার্চ সন্ধা সাড়ে ৭ টায়। বাংলাদেশ সেনাবাহিনীর কোয়ার্টার মাস্টার জেনারেল লেফটেনেন্ট জেনারেল মোহাম্মদ শামসুল হক এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।

কুর্মিটোলা গলফ ক্লাবে ৬ এপ্রিল বিকেল ৩ টায় পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ।

২২ দেশের সেরা গলফাররা বঙ্গবন্ধু কাপ গলফ ওপেন-২০১৯ এ অংশ নিচ্ছেন। ঢাকা সেনানিবাসে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নামে এটিই প্রথম আন্তর্জাতিক গলফ টুর্নামেন্ট।

বাংলাদেশ গলফ ফেডারেশনের একজন কর্মকর্তা জানান, ওয়েস্ট ইন্ডিসের সর্বকালের সেরা ক্রিকেটার গর্ডন গ্রিনিজ এই টুর্নামেন্টে অংশ নেবেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই টুর্নামেন্টের নামের অনুমোদন দিয়েছেন।

বিজ্ঞাপন

বাংলাদেশ গলফ ফেডারেশনের কো-অর্ডিনেটর এবং কুর্মিটোলা গলফ ক্লাবের জেনারেল ম্যানেজার লে. কর্নেল মোহাম্মদ আব্দুল বারি সাংবাদিকদের জানান, টুর্নামেন্টের যাবতীয় প্রস্তুতি ইতোমধ্যে শেষ হয়েছে। অন্যান্য বছরের তুলনায় এবারের টুর্নামেন্ট অনেক উত্তেজনাপূর্ণ, বর্নাঢ্য হবে। এইবারই প্রথমবারের মতো এশিয়ান ট্যুর গলফ টুর্নামেন্টটি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নামে হতে যাচ্ছে।

তিনি আরও জানান লোগো উন্মোচন ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানটি বাংলাদেশ গলফ ফেডারেশনের তত্বাবধায়নে অনুষ্ঠিত হবে। যেখানে সিকদার গ্রুপের সহযোগি প্রতিষ্ঠান ন্যাশনাল ব্যাংক লিমিটেড স্পন্সর হিসেবে থাকবে। এ বছর টুর্নামেন্ট বিজয়ীকে পুরস্কার হিসেবে ৩ লাখ ৫০ হাজার ডলার দেওয়া হবে।

সারাবাংলা/ইউজে/পিএ

বঙ্গবন্ধু কাপ গলফ ওপেন ২০১৯

বিজ্ঞাপন
সর্বশেষ

দু’দিনে ভারতে ৯৯ টন ইলিশ রফতানি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৩৪

সম্পর্কিত খবর