Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রাজধানীতে ডিবি পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২


২৮ মার্চ ২০১৯ ০৬:১৭

ঢাকা: রাজধানীর আফতাব নগরে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে দুইজনের মৃত্যু হয়েছে। ঘটনাস্থল তেকে বিপুল পরিমাণ আগ্নেয়াস্ত্র জব্দ করা হয়। পুলিশের দাবি নিহতরা সন্ত্রাসী ছিলেন।

বৃহস্পতিবার (২৮ মার্চ) ভোর ৪টার দিকে এ ঘটনা ঘটে।

ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (উত্তর) মো. সাহজাহান সাজু সারাবাংলাকে বলেন, ‘বন্দুকযুদ্ধে নিহত দুইজন টারজান বাহিনীর শীর্ষ সন্ত্রাসী বলে ধারণা করা হচ্ছে। গোপন সংবাদের ভিত্তিতে বাড্ডা থানাধীন আফতাব নগর এলাকায় ডিবি পুলিশের একটি দল অভিযানে গেলে সন্ত্রাসীদের সঙ্গে গোলাগুলির ঘটনা ঘটে।’

এরপর দুইজনকে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখে তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। কর্তব্যরত চিকিৎসক ভোর সাড়ে ৪টার দিকে তাদের মৃত ঘোষণা করেন।

এছাড়া ঘটনাস্থল থেকে আরও দুই জনকে গ্রেপ্তার করা হয়েছে।

গোয়েন্দা পুলিশ সূত্রে জানা যায়, গত ১৮ মার্চ মেরুল বাড্ডায় জুলহাস হোসেন মোল্লা নামে এক ব্যক্তিকে রাত ৯টার দিকে গুলি করে হত্যা করে টারজান বাহিনীর সন্ত্রাসীরা। অভিযোগ ছিল, জুলহাস মাদক ব্যবসার সঙ্গে যুক্ত ছিল। কমিশন না পেয়ে টারজান বাহিনীর সন্ত্রাসীরা তাকে গুলি করে হত্যা করেছে বলে ধারণা পুলিশের।

জুলহাসের স্ত্রী জিমি আক্তার পুলিশের কাছে অভিযোগ করেছিলেন, টারজান মনির ও তার সহযোগীরা মিলে জুলহাসকে গুলি করে হত্যা করেছে।

গোয়েন্দা পুলিশের ধারণা, টারজান বাহিনীর প্রধান মনির ও তার সহযোগী শাহ আলী ওরফে শাহেনশাহ বাড্ডার আফতাব নগরে ডিবি পুলিশের সাথে বন্দুকযুদ্ধে নিহত হয়েছে। এরপরেও তাদের পূর্ণাঙ্গ পরিচয় নিশ্চিতের জন্য কাজ করা হচ্ছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/ইউজে/পিএ

ডিবি বন্দুকযুদ্ধ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর