Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নোয়াখালীতে বাসের চাপায় ৪ সিএনজি যাত্রীর মৃত্যু


৩০ মার্চ ২০১৯ ১৭:৫২

নোয়াখালী: নোয়াখালীর বেগমগঞ্জে বাসের চাপায় চার সিএনজি যাত্রীর মৃত্যু হয়েছে। শনিবার (৩০ মার্চ) বিকেল পৌনে ৩টার দিকে একলাশপুর ইউনিয়নের বাজারের উত্তর পাশে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন-বেগমগঞ্জ উপজেলার দরবেশপুর গ্রামের ওমর ফারুকের ছেলে শাকিব হোসেন (২২), মুজাহিদপুরের খদিজা বেগম (৪৫) ও তার মেয়ে কামরুন নাহার পলি (২২) ও মাওলানা রাজু আহম্মেদ (৩৫)। এ ঘটনায় খদিজা বেগম এর ছেলে রনি (২৫) গুরতর আহত হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে এবং সিএনজি চালক মাসুদ আলম নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন।

বিজ্ঞাপন

প্রত্যক্ষদর্শীরা জানান, বিকেল পৌনে ৩টার দিকে ফেনী থেকে সুগন্ধা দ্রুতযান সার্ভিসের একটি যাত্রীবাহী বাস সোনাপুরের উদ্দেশ্যে ছেড়ে যায়। বাসটি মাইজদী-বেগমগঞ্জ সড়কের উত্তর একলাশপুর রশিদ কোম্পানির বাড়ীর সামনে পৌঁছলে, বিপরিত দিক থেকে ছেড়ে আসা সিএনজি চালিত অটোরিকশাকে সামনের দিক থেকে চাপা দেয়। এতে, সিএনজি চালিত অটোরিক্সাটি দুমড়ে মুচড়ে গিয়ে ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় মারা যান রাজু আহম্মেদ নামে একজন।

নোয়াখালী জেনারেল হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ফজলে রাব্বানী জানান, আহত ৩ জনকে হাসপাতালে নিয়ে আসা হয়। আহতদের মধ্যে মাওলানা রাজু আহম্মেদ চিকিৎাধীন অবস্থায় বিকাল ৫ টায় মারা যান এবং রনির অবস্থা আশংকাজনক হওয়ায়, উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়। সিএনজি চালক মাসুদ আলম হাসপাতালে চিকিৎসাধীন। নিহতদের মরদেহ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ আলম মোল্লা বলেন, নিহতদের মরদেহ নোয়াখালী জেনারেল হাসপাতালে রয়েছে। গাড়ি দু’টি আটক করা হয়েছে। তবে চালককে আটক করা যায়নি।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনএইচ/এসএমএন

নোয়াখালী সড়ক দুর্ঘটনা

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে খালে ভাসছিল অর্ধগলিত লাশ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৩৩

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

সম্পর্কিত খবর