Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বিজিএমইএ নির্বাচন: চট্টগ্রামে সম্মিলিত-ফোরামের প্যানেল পরিচিতি


৩০ মার্চ ২০১৯ ২২:০২

চট্টগ্রাম ব্যুরো: তৈরি পোশাক শিল্প মালিকদের শীর্ষ সংগঠন বিজিএমইএ’র আসন্ন নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতাকারী সম্মিলিত-ফোরামের প্যানেল পরিচিতি সভা হয়েছে চট্টগ্রামে। প্যানেলটির নেতৃত্বে আছেন মোহাম্মাদী গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও প্রয়াত মেয়র আনিসুল হকের স্ত্রী ড. রুবানা হক।

শনিবার (৩০ মার্চ) রাতে চট্টগ্রামে হোটেল রেডিসন ব্লু বে ভিউ’র মেজবান হলে এই প্যানেল পরিচিতি সভা অনুষ্ঠিত হয়। এতে বন্দরনগরীর সর্বস্তরের তৈরি পোশাক ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন

চট্টগ্রাম থেকে এই প্যানেলের প্রার্থী হিসেবে নির্বাচিত হয়েছেন, চিটাগং এশিয়ান অ্যাপারেলসের মোহাম্মদ আব্দুস সালাম, আল আমিন গার্মেন্টসের এএম চৌধুরী সেলিম, আরাফাত ফ্যাশনের এএম মাহবুব চৌধুরী, এইচকে-টিজি গার্মেন্টসের এনামুল আজিজ চৌধুরী, এরিয়ন ড্রেসেস লিমিটেডের মোহাম্মদ আতিক, উল ওয়ার্ল্ড লিমিটেডের খন্দকার বেলায়েত হোসেন, অ্যাপোলো সুইং অ্যান্ড গার্মেন্টসের অঞ্জন শেখর দাশ, মদিনা গার্মেন্টসের মোহাম্মদ মুছা ও ফ্যামিলিট্যাক্স (বিডি) লিমিটেডের মোহাম্মদ মেরাজ-ই-মোস্তফা।

তাদের নিয়ে অনুষ্ঠিত এই প্যানেল পরিচিতি সভায় বক্তব্য রাখেন, বিজিএমইএর সাবেক সহ-সভাপতি নাসিরুদ্দিন চৌধুরী, কেডিএস গ্রুপের চেয়ারম্যান ও চট্টগ্রাম ফোরামের সভাপতি খলিলুর রহমান।

উপস্থিত ছিলেন, বিজিএমইএ’র সভাপতি সিদ্দিকুর রহমান, সাবেক সভাপতি আনিসুর রহমান সিনহা, আনোয়ারুল আলম পারভেজসহ অনেকে। অনুষ্ঠান সঞ্চালনা করেন এসএম আবু তৈয়ব।

আগামী ৬ এপ্রিল চট্টগ্রামের ৯টি পদ বাদে বাকি ২৬টি পদে বিজিএমইএ নির্বাচন অনুষ্ঠিত হবে।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরডি/এটি

বিজ্ঞাপন
সর্বশেষ

বিপদসীমার ওপরে পানি, ৪৪ জলকপাট খোলা
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৫:০৬

তৃতীয় দিনের খেলাও পরিত্যক্ত
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৫৪

সিটিকে সরিয়ে শীর্ষে লিভারপুল
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:২০

পদ্মায় কমেছে পানি, থামছে না ভাঙন
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:১৯

সম্পর্কিত খবর