Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

এফআর টাওয়ারের বর্ধিত অংশের মালিক বিএনপি নেতা আটক


৩০ মার্চ ২০১৯ ২৩:০১

ঢাকা: বনানীর এফআর টাওয়ারে আগুনের ঘটনায় ভবনের বর্ধিত অংশের মালিক বিএনপি নেতা তাসভীর উল ইসলামকে আটক করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ।

শনিবার (৩০ মার্চ) রাত সাড়ে ৯ টার দিকে গুলশান এলাকা থেকে তাকে আটক করা হয়। ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (গুলশান জোন) অতিরিক্ত উপ কমিশনার সাজাহান সাজু সারাবাংলাকে এ তথ্য নিশ্চিত করেছেন।

এডিসি সাজাহান সাজু বলেন, ‘তাসভীরকে আটক করে গোয়েন্দা কার্যালয়ে আনা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হবে। এরপর তাকে বনানী থানার মামলায় গ্রেফতার দেখানো হতে পারে। তিনি রাজউকের অনুমোদন ছাড়াই একটি ভবনের ওপর ফ্লোর নির্মাণ করেছেন বলে অভিযোগ উঠেছে। ভবনটির ১৮ তলা থেকে ২৩ তলা পর্যন্ত অবৈধভাবে ফ্লোর নির্মাণ করা হয়েছে। ভবনটি ঝুঁকিপূর্ণ হওয়ার এটি অন্যতম কারণ একটি।’

তাসভীর বিএনপি নেতা এজন্য কি তাকে আটক করা হয়েছে, জানতে চাইলে গুলশান বিভাগের উপ কমিশনার মশিউর রহমান বলেন, ‘দলমত বুঝি না। দায়ী যেই হোক না কেন তাকে গ্রেফতার করা হবে। আমরা মূল মালিককেও খুঁজছি। তাকেও আমরা আটক করব।’

প্রসঙ্গত, গত ২৮ মার্চ দুপুরে বনানীর এফআর টাওয়ারের ৮তলা থেকে আগুনের সূত্রপাত হয়। দীর্ঘ ৬ ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে ফায়ার সার্ভিস। এ ঘটনায় এখন পর্যন্ত ২৬ জনের মৃত্যু হয়েছে।

আরও পড়ুন:
ফায়ার সার্ভিসের সুবিধায় ৪ জায়গায় রাখা হবে মরদেহ
তদন্ত রিপোর্ট অনুয়ায়ী কাজ না করায় ফের আগুন
হত্যাকাণ্ড হিসেবেই দায়ীদের বিরুদ্ধে মামলা: শ ম রেজাউল
এফআর টাওয়ার থেকে ২৫ লাশ উদ্ধার: গুলশান ডিসি
বুকের ভেতর আছে মস্তবড় কলিজা

বনানীর এফআর টাওয়ারে আগুন, প্রতি মুহূর্তের আপডেট
সিঁড়ি না পাঠালে মারা যাবো

বিজ্ঞাপন

সারাবাংলা/ইউজে/এমও

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর