Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বিজয়ীদের রূপগঞ্জবাসীর কল্যাণে কাজ করার আহ্বান পাটমন্ত্রীর


১ এপ্রিল ২০১৯ ০১:৩১

নারায়ণগঞ্জ: রূপগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ীদের রূপগঞ্জবাসীর কল্যাণে কাজ করার আহ্বান জানিয়েছেন বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক।

তিনি বলেন, রূপগঞ্জবাসী আপনাদের ভোট দিয়ে নির্বাচিত করেছে। নির্বাচিত জনপ্রতিনিধি হিসেবে আপনাদের দায়িত্ব তাদের কল্যাণে কাজ করা। আমরা যে মতেরই হই না কেন, আমাদের সবার লক্ষ্য রূপগঞ্জবাসীর উন্নয়ন।

রোববার (৩১ মার্চ) রাতে নারায়ণগ‌ঞ্জের রূপগঞ্জ উপ‌জেলার রূপসী এলাকার গাজী ভবনে রূপগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নবনির্বাচিত আলহাজ্ব মোহাম্মদ শাহজাহান ভুঁইয়া, ভাইস চেয়ারম্যান পদে নবনির্বাচিত শাহরিয়ার পান্না সোহেল ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে নবনির্বাচিত সৈয়দা ফেরদৌসী আলম নীলা বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। এসময় গোলাম দস্তগীর গাজী তাদের প্রতি এ আহ্বান জানান।

বস্ত্র ও পাটমন্ত্রী আরও ব‌লেন, আওয়ামী লীগ সরকারের আমলে রূপগঞ্জে উন্নয়‌নের পর উন্নয়ন হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হা‌সিনার আন্ত‌রিকতার কার‌ণেই এসব উন্নয়ন হয়েছে। রূপগঞ্জের এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ীদের ভূমিকা রাখতে হবে।

এ সময় রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সারাবাংলা/টিআর

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর