Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নারায়ণগঞ্জে ট্রলার ডুবি : ব্যাংক কর্মকর্তাসহ ৩ জন নিখোঁজ


১ এপ্রিল ২০১৯ ০১:৪৩

নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলায় ট্রলার ডুবে তিনজন নিখোঁজ হয়েছেন। রোববার (৩১ মার্চ) রাতে সোনারগাঁও উপজেলার শম্ভুপুরা ইউনিয়নের চর কিশোরগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের নির্বাচন সামগ্রী নিয়ে ফেরার সময় মেঘনা নদীর গলাটি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিখোঁজরা হলেন- ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের মেঘনা শাখার ব্যবস্থাপক বোরহান উদ্দিন, পুলিশের পিএসআই সেলিম এবং অজ্ঞাতপরিচয় এক নারী আনসার সদস্য।

বিজ্ঞাপন

এ ব্যাপারে নারায়ণগঞ্জ নৌ-পুলিশের পরিদর্শক মোস্তাফিজুর রহমান বলেন, উপজেলা পরিষদ নির্বাচনের ভোট গণনা শেষে প্রিজাইডিং অফিসার, পোলিং অফিসার, আনসার ও পুলিশ সদস্যসহ ১৯ জন চর কিশোরগঞ্জ বাজার থেকে উপজেলা রিটার্নিং অফিসের উদ্দেশে একটি ট্রলারে করে মেঘনা নদী পার হচ্ছিলেন। ট্রলারটি গলাটি এলাকায় পৌঁছালে নদীর মধ্যে ঝড়ো বাতাসের কবলে পড়ে ডুবে যায়। এ সময় ট্রলারে থাকা ১৬ সাঁতরে তীরে উঠতে পারলেও তিনজন নিখোঁজ হন।

বিজ্ঞাপন

অন্যদিকে বন্দরের কলাগাছিয়া নৌ-পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোস্তাফিজুর রহমান জানান, নির্বাচনী দায়িত্ব শেষে নদী পথে চর কিশোরগঞ্জের বালুরঘাট থেকে সোনারগাঁওয়ের বৈদ্যেরবাজার ঘাটের উদ্দেশে রওনা হয় ট্রলারটি। ট্রলারটি মাঝ নদীতে আসার কিছুক্ষণ পরই ঝড়ের কবলে পড়ে ডুবে যায়। খবর পেয়ে নৌ-পুলিশ, থানা পুলিশ, ফায়ার সার্ভিস ও বিআইডব্লিউটিএ’র ডুবুরি দল ঘটনাস্থলে গিয়ে উদ্ধার অভিযানে কাজ শুরু করেছে।

ফতুল্লার পাগলার কোস্টগার্ডের সাব লে. এম মমতাজুল আসিফ জানান, নির্বাচনী সামগ্রী নিয়ে মেঘনা নদীতে ট্রলার উল্টে যাওয়ার ঘটনায় এখনও পর্যন্ত কোস্টগার্ড ও নৌ-পুলিশের সদস্যরা ১৬ জনকে জীবিত উদ্ধার করেছে।

সোনারগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান জানান, ট্রলার ডুবির ঘটনায় ১৬ জন তীরে উঠতে সক্ষম হয়েছে। ধারণা করা হচ্ছে তিনজন নিখোঁজ রয়েছে। নিখোঁজদের মধ্যে একজন পুলিশ সদস্য রয়েছে। অস্ত্র, গুলি ও ব্যালট পেপারসহ নির্বাচনী সামগ্রী কি হয়েছে তা এখনও জানা যায়নি।

সারাবাংলা/জিএস

বিজ্ঞাপন
সর্বশেষ

ইনজুরিতে মৌসুম শেষ রদ্রির
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১০:২৮

সম্পর্কিত খবর