Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নির্বাচনি কর্মকর্তাদের নিয়ে ট্রলারডুবি: আনসার সদস্যের লাশ উদ্ধার


১ এপ্রিল ২০১৯ ১৩:৫১

নারায়ণগঞ্জ: নির্বাচনি কর্মকর্তাদের নিয়ে ট্রলারডুবির ঘটনায় এক নারী আনসার সদস্যের লাশ উদ্ধার করা হয়েছে। তার নাম রিতা আক্তার। নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ ও গণনা শেষে ফেরার পথে গতকাল রোববার সন্ধ্যায় এই দুর্ঘটনা ঘটে।

সোমবার (১ এপ্রিল) সকালে উপজেলার চরহোগলা এলাকায় মেঘনা নদীর পূর্ব পাড়ে ভেসে উঠলে লাশটি উদ্ধার করা হয়। চরকিশোরগঞ্জ পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই মো. শাহ আলম বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।

বিজ্ঞাপন

তিনি চানান, রোববার (৩১ মার্চ) রাতে উপজেলার শম্ভুপুরা ইউনিয়নের চর কিশোরগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের নির্বাচন সামগ্রী নিয়ে ফেরার সময় কালবৈশাখী ঝড়ের কবলে পড়ে মেঘনা নদীর গলাটি এলাকায় ট্রলারটি ডুবে যায়। এতে প্রিজাইডিং অফিসার, পুলিশ ও আনসার সদস্যরা ছিলেন।

এ ঘটনায় চরহোগলা সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রের প্রিজাইডিং অফিসার ও ইউসিবি ব্যাংক মেঘনাঘাট শাখার ব্যবস্থাপক বোরহান উদ্দীন, নারায়ণগঞ্জ ট্রাফিক পুলিশের পিএসআই সেলিম মিয়া ও নারী আনসার সদস্য রিতা আক্তার নিখোঁজ হন। রিতার লাশ পাওয়া গেলেও বাকি দু’জনের সন্ধান এখনও পাওয়া যায়নি।

এছাড়াও ট্রলারডুবির ঘটনায় ৩ জন পুলিশ সদস্য, ১ মাদরাসা শিক্ষক ও ১০ জন আনসার সদস্যসহ কমপক্ষে ১৬ জন আহত হয়েছেন। তাদের বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে ৫ জনের অবস্থা আশঙ্কাজনক।

সারাবাংলা/এমও

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর