Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ঘোড়াশাল তাপ বিদ্যুৎ কেন্দ্রের স্টোরে দুর্বৃত্তদের হামলায় নিহত ১


১ এপ্রিল ২০১৯ ১৫:২৪

নরসিংদী: নরসিংদীর পলাশে ঘোড়াশাল তাপ বিদ্যুৎ কেন্দ্রের ক্যাবল স্টোরে দুর্বৃত্তরা হামলা চালিয়েছে। এতে গোলাপ হোসেন (৫০) নামে এক নিরাপত্তাকর্মীর মৃত্যু হয়েছে। আহত হয়েছেন আরও দুইজন।

রোববার (৩১ মার্চ) দিবাগত রাত ২টার দিকে এই ঘটনা ঘটে।

নিহত গোলাপ হোসেন (৫০) কিশোরগঞ্জের পাকুন্দিয়ার বাসিন্দা। আহতরা হলেন, নিরাপত্তাকর্মী সাজ্জাদুর রহমান ও সুপারভাইজার আবুল কালাম।

আহত দুই কর্মীর সঙ্গে কথা বলে জানা গেছে, রাত ২টার দিকে ঘোড়াশাল তাপ বিদ্যুৎ কেন্দ্রের ক্যাবল স্টোর থেকে তার টেনে বাইরে নিয়ে যাচ্ছিল চার-পাঁচ জনের একটি দল। বিষয়টি দেখে ফেলেন নিরাপত্তা কর্মীদের সুপারভাইজার। সঙ্গে সঙ্গে তিনি অন্য নিরাপত্তাকর্মীদের ডাক দেন। এসময় দুইজন নিরাপত্তা কর্মী ও দুইজন আনসার সদস্য সেখানে এসে তাদের কাছ থেকে তার ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। সেসময় পাশের একটি ঝোপ থেকে প্রায় ১৫/২০ জনের একটি দল রড ও লাঠি নিয়ে তাদের ওপর হামলা করে। ভয় পেয়ে পালিয়ে যান অস্ত্রধারী আনসার সদস্যরা। হামলায় একজনের অবস্থা গুরুতর দেখে দুর্বৃত্তরা পালিয়ে যায়। পরে খবর পেয়ে অন্যান্য নিরাপত্তাকর্মীরা এসে তাদের উদ্ধার করে বিদ্যুৎ কেন্দ্রের মেডিকেল সেন্টারে নিয়ে গেলে গোলাপ হোসেনকে মৃত ঘোষণা করেন সেখানকার কর্ত্যবরত চিকিৎসক। আহত দুইজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়। নিহতের লামরদেহ ময়না তদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মকবুল হোসেন মোল্লা জানান, এখনো পর্যন্ত এই ঘটনায় কোন মামলা দায়ের করা হয়নি। এই ঘটনায় এখনো পর্যন্ত কাউকে আটকও করা হয়নি। তবে তদন্ত চলছে বলে জানান তিনি।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএমএন

ঘোড়াশাল তাপ বিদ্যুৎ কেন্দ্র

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর