Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নওগাঁয় গুদামে আগুন, পুড়ল লাখ টাকার প্লাস্টিকপণ্য


১ এপ্রিল ২০১৯ ১৭:৩৪

নওগাঁ: নওগাঁর আটাপট্টি এলাকার একটি প্লাস্টিকপণ্যের গুদামে আগুন লেগে কয়েক লাখ টাকার মালামাল পুড়ে গেছে। তবে আগুনে কোনো প্রাণহানি ঘটেনি বা কেউ আহত হননি। তবে আগুন নেভাতে গিয়ে ফায়ার সার্ভিসের একজন কর্মী একজন অসুস্থ হয়ে পড়েন।

সোমবার (১ এপ্রিল) দুপুরে প্লাস্টিকপণ্যের ওই গুদামে আগুন লাগে। ফায়ার সার্ভিসের ছয়টি ইউনিট প্রায় একঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসে।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, আটাপট্টির পাঁচ তলা ওই ভবনের মালিক মজনু কাওসার আরএফএল কোম্পানির স্থানীয় পরিবেশক। ওই ভবনটির দ্বিতীয় ও তৃতীয় তলাকে তিনি প্লাস্টিকপণ্যের গুদাম হিসেবে ব্যবহার করে থাকেন। ওই ভবনেরই পঞ্চম তলায় পরিবার নিয়ে বসবাস করেন তিনি।

জানা গেছে, সোমবার দুপুর ২টার দিকে ভবনের পঞ্চম তলাতে আগুনের সূত্রপাত হয়। আগুন লাগার পরপরই ভবনের বাসিন্দারা নিরাপদে বের হয়ে আসতে সক্ষম হন। পরে আগুন অন্যান্য তলাতেও ছড়িয়ে পড়ে। মজনু কাওসার দাবি করেন, দ্বিতীয় ও তৃতীয় তলায় থাকা প্রায় সাত লাখ টাকার প্লাস্টিকপণ্য এই আগুনে পুড়ে গেছে।

খবর পেয়ে নওগাঁ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ছয়টি ইউনিট কাজ শুরু করে। প্রায় এক ঘণ্টা পর আগুন নিয়ন্ত্রণে আসে। আগুনে নেভাতে গিয়ে নওগাঁ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ফায়ারম্যান (অগ্নিনির্বাপণ কর্মী) ফারহান আলী অসুস্থ হয়ে পড়েন। পরে তাকে উদ্ধার নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করা হয়।

নওগাঁ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপসহকারী পরিচালক (ডিএডি) এ কে এম মোরশেদ জানান, ফায়ার সার্ভিসের ছয়টি ইউনিট প্রায় এক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। এতে কোনো প্রাণহানি হয়নি। মালামালের কী পরিমাণ ক্ষয়ক্ষতি হয়েছে, তাৎক্ষণিকভাবে তা জানা যায়নি। আগুনের সূত্রপাত কিভাবে, তাও এখনও জানা যায়নি।

বিজ্ঞাপন

আগুন লাগার খবর পেয়ে নওগাঁ সদর আসনের সাংসদ নিজাম উদ্দিন জলিল (জন) ও অতিরিক্ত পুলিশ সুপার রাশিদুল হক ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

সারাবাংলা/টিআর

নওগাঁ প্লাস্টিকপণ্যের গুদামে আগুন

বিজ্ঞাপন
সর্বশেষ

২৪ বলে ০ রানে জাকিরের লজ্জার রেকর্ড
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৫:১৮

সম্পর্কিত খবর