Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মাদক ব্যবসায়ীদের তালিকা প্রকাশ করা হবে: আ জ ম নাসির


৪ এপ্রিল ২০১৯ ০৩:১০

চট্টগ্রাম ব্যুরো: মাদক ব্যবসায়ীদের তালিকা করে প্রকাশের ঘোষণা দিয়েছেন চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীন। একইসঙ্গে তিনি মাদক বহনকারী এবং মাদকাসক্তদেরও তালিকা প্রকাশের ঘোষণা দিয়েছেন।

বুধবার (০৩ এপ্রিল) চট্টগ্রাম নগরীর দক্ষিণ মধ্যম হালিশহর ওয়ার্ড আয়োজিত সন্ত্রাস, মাদক, জঙ্গিবাদ ও দুর্নীতি বিরোধী সমাবেশে মেয়র এই ঘোষণা দিয়েছেন।

প্রধান অতিথির বক্তব্যে মেয়র বলেন, আমরা ইতোমধ্যে নগরীর ৪১টি ওয়ার্ডের মধ্যে অধিকাংশ ওয়ার্ডে সন্ত্রাস, মাদক, জঙ্গিবাদ ও দুর্নীতি বিরোধী কমিটি গঠন করেছি। কমিটি নিজ নিজ ওয়ার্ডে মাদকাসক্ত, মাদক বহনকারী ও মাদক ব্যবসায়ীদের নামের তালিকা প্রস্তুত করেছে। এই তালিকা শীঘ্রই ঘোষণা করা হবে। তালিকায় যাদের নাম থাকবে তাদের সামাজিকভাবে বয়কট করা হবে।

বক্তব্যে মেয়র সমবেতদের উদ্দেশে আরও বলেন, “মাদক ও দুর্নীতির বিরুদ্ধে ‘জিরো টলারেন্স’ ঘোষণা করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আমরা আমাদের নগরকে সন্ত্রাস, জঙ্গিবাদ, মাদক এবং দুর্নীতিমুক্ত নিরাপদ নগর হিসেবে দেখতে চাই। আইনশৃঙ্খলা বাহিনীকে মাদকসেবী, মাদক বহনকারী ও মাদক ব্যবসায়ীদের তথ্য দিন। তারা অবহেলা করলে আমাকে বলুন। আপনারা ভয় পাবেন না। অপরাধীর সংখ্যা খুবই নগণ্য। তাদের বিরুদ্ধে দাঁড়িয়ে যান, ওরা পালিয়ে যাবে।”

দক্ষিণ মধ্যম হালিশহর ওয়ার্ডের কাউন্সিলর গোলাম মোহাম্মদ চৌধুরীর  সভাপতিত্বে সমাবেশে সিটি করপোরেশনের আইনশৃঙ্খলা স্ট্যান্ডিং কমিটির সভাপতি কাউন্সিলর এইচ এম সোহেল, সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর আফরোজা কালাম, নির্বাহী ম্যাজিস্ট্রেট আফিয়া আকতার, স্পেশাল ম্যাজিস্ট্রেট জাহানারা ফেরদৌস, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারি পরিচালক এমদাদুল ইসলাম  বক্তব্য রাখেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরডি/এসবি

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর