Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

খিলগাঁও বাজারে আগুন: কাজ করছে ১৫টি ইউনিট


৪ এপ্রিল ২০১৯ ০৩:৫৭

ঢাকা: রাজধানীর খিলগাঁও বাজারে আগুন লেগেছে।

বুধবার (৩ এপ্রিল) দিবাগত মধ্যরাত সোয়া ৩টার দিকে আগুনের সূত্রপাত হয়। সর্বশেষ খবর অনুযায়ী ফায়ার সার্ভিসের ১৫ টি ইউনিট আগুন নিয়ন্ত্রণে আনার কাজ করছে। তবে এ ঘটনায় এখনো কোনো হতাহতের খবর পাওয়া যায়নি। ফায়ার সার্ভিস কন্ট্রোল রুমের দায়িত্বরত কর্মকর্তা মাহফুজ রিবেন সারাবাংলাকে এ তথ্য নিশ্চিত করেছেন।

স্থানীয় বাসিন্দা ও ফায়ার সার্ভিসের উদ্ধারকর্মীদের সঙ্গে কথা বলে জানা গেছে, খিলগাঁও বাজারে বুধবার দিবাগত রাত সোয়া ৩টার দিকে আগুনের সূত্রপাত হয়। প্রথমে আগুন বাজারের কামারপট্টিতে লাগে। তারপর সেখান থেকে পুরো বাজারে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ১০টি ইউনিট আগুন নিয়ন্ত্রণে কাজ শুরু করে। পরে আরও পাঁচটি ইউনিট আগুন নিয়ন্ত্রণের কাজে যুক্ত হয়। স্থানীয়দের অনেককেও ফায়ার সার্ভিসকর্মীদের সঙ্গে কাজ করতে দেখা গেছে।

সরেজমিনে দেখা গেছে, খিলগাঁও ফ্লাইওভার সংলগ্ন বাজারে আগুন লাগে। আগুন নেভাতে ফায়ার সার্ভিসের কর্মীরা ফ্লাইওভারের ওপর থেকে পানি ছিটিয়ে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করে যাচ্ছেন। এছাড়া বাজারের যেসব দোকানে আগুন লাগেনি, সেসব দোকানের মালিকদের অনেকেই খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন। এসব মালিকদের নিজ নিজ দোকান থেকে সাধ্যমতো মালামাল বের করে নিতে দেখা গেছে।

ব্যবসায়ীরা জানিয়েছেন, এই বাজারে কাপড়, মুদি, প্লাস্টিকসহ নিত্যপ্রয়োজনীয় সামগ্রীর দোকানের সংখ্যা বেশি।

সারাবাংলা/এইচএ/এসবি

অগ্নিকান্ড

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর