Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে দেশপ্রেমিক হয়ে কাজ করতে হবে’


৪ এপ্রিল ২০১৯ ১৫:১৭

নারায়ণগঞ্জ: নারায়ণগ‌ঞ্জের রূপগঞ্জ উপজেলা আওয়ামী মহিলা লীগের সভাপতি ও তারাবো পৌরসভার মেয়র হাছিনা গাজী বলেছেন, ‘বঙ্গবন্ধুর সোনার বাংলা প্রতিষ্ঠায় মুক্তিযুদ্ধের চেতনাকে ধারণ করতে হবে। আমাদের দেশপ্রেমিক হয়ে একটি সমৃদ্ধিশালী দেশ গড়তে হবে। তাহলেই বঙ্গবন্ধুর সোনার বাংলা প্রতিষ্ঠিত হবে।

বৃহস্পতিবার (৪ এপ্রিল) দুপুরে উপজেলার তারাবো পৌরসভা কার্যাল‌য়ের অডিটোরিয়ামে ‘জাতীয় শুদ্ধাচার কৌশল বাস্তবায়ন, স্বচ্ছতা ও জবাব‌দি‌হিতা নি‌শ্চিতকরণের লক্ষ্যে‘ গণশুনানি ও ঋণ বিতরণী অনুষ্ঠানে তিনি এই কথা বলেন।

বিজ্ঞাপন

মেয়র হাসিনা গাজী বলেন, ‘ক্ষুধামুক্ত, দারিদ্র্যমুক্ত সোনার বাংলাদেশ হবে- এটাই ছিল জাতির পিতার স্বপ্ন। আমাদের কাজ হচ্ছে জাতির পিতার সেই স্বপ্নকে পূরণ করা।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে কাজ করে যা‌চ্ছেন উল্লেখ করে হা‌সিনা গাজী ব‌লেন, ‘বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে কাজ করে যাচ্ছেন তারই কন্যা শেখ হাসিনা। শেখ হাসিনার জন্ম না হলে দেশে এতো উন্নয়ন কখনো হতো না। নিষ্ঠার সঙ্গে সততার সঙ্গে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজকে রাষ্ট্র পরিচালনা করছেন। বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল হিসেবে স্বীকৃত।’

তারাবো মেয়র বলেন, বিএনপি-জামায়াত জোট সরকা‌রের আমলে নারীরা ভ‌য়ে ঘর থে‌কে বের হ‌তে পা‌রেনি। আর এখন বঙ্গবন্ধুর কন্যার যোগ্য নেতৃত্বে ‌দেশ এগিয়ে গেছে। দেশের নারীরাও এগিয়ে যাচ্ছে। উন্নয়নের এই ধারাকে অব্যাহত রাখতে সবাইকে কাজ করার আহবান জানান মেয়র।

অনুষ্ঠানে বাংলা‌দেশ তাঁত বো‌র্ডের চেয়ারম্যান মোহাম্মদ র‌ফিকুল ইসলা‌মের সভাপ‌তিত্বে উপ‌স্থিত ছি‌লেন, বাংলাদেশ তাঁত বো‌র্ডের সদস্য মোহাম্মদ মোজাক্কের আলী, রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মমতাজ বেগম, তারাবো পৌরসভার কাউন্সিলর আনোয়ার হোসেন, তারাবো পৌরসভার স‌চিব তাজুল ইসলামসহ অনেকে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমএইচ

তারাবো পৌরসভা তারাবো মেয়র হাছিনা গাজী

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর