Wednesday 11 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বঙ্গমাতা অনুর্ধ্ব-১৯ টুর্নামেন্টের এয়ারলাইন্স পার্টনার বিমান


৪ এপ্রিল ২০১৯ ১৯:০৭

ঢাকা: ঢাকায় অনুষ্ঠিতব্য বঙ্গমাতা অনুর্ধ্ব-১৯ আর্ন্তজাতিক মহিলা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে এয়ারলাইন্স পার্টনার হিসেবে থাকছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। এ উপলক্ষে কুর্মিটোলায় বিমান বাংলাদেশের প্রধান কার্যালয়ে বিমান বাংলাদেশের সঙ্গে টুর্নামেন্ট আয়োজক প্রতিষ্ঠান কে-স্পোর্টসের এক চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়।

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়েছে। চুক্তিতে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের মহাব্যবস্থাপক জনসংযোগ শাকিল মেরাজ এবং কে-স্পোর্টসের প্রধান নির্বাহী ফাহাদ এম এ করিম স্ব স্ব প্রতিষ্ঠানের পক্ষে স্বাক্ষর করেন।

এসময় অন্যদের মধ্যে বিমানের মহাব্যবস্থাপক (বিপণন) শামসুল করিম, উপ-মহাব্যবস্থাপক (বাণিজ্যিক) সালাহউদ্দিন আহমেদ, ব্যবস্থাপক (জনসংযোগ) তাছমিন আকতার এবং কে-স্পোর্টস এর পরিচালক আশফাক আহমেদ ও চীফ অপারেটিং অফিসার মাহবুবুর রশিদ উপস্থিত ছিলেন।

বঙ্গমাতা অনুর্ধ্ব-১৯ আর্ন্তজাতিক মহিলা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট হবে এদেশে এ ধরনের প্রথম টুর্নামেন্ট। এতে বাংলাদেশসহ মঙ্গোলিয়া, তাজাকিস্তান, লাওস, সংযুক্ত আরব আমিরাত এবং কিরগিজস্তানের অনুর্ধ্ব-১৯ মহিলা জাতীয় ফুটবল দল অংশগ্রহণ করবে।

সারাবাংলা/জেএ/এমও


বিজ্ঞাপন
সর্বশেষ

ই-ক্যাবে প্রশাসক নিয়োগ
১১ সেপ্টেম্বর ২০২৪ ১৬:১৪

সম্পর্কিত খবর