Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ফিল্ম বোর্ডে আটকে আছে মোদি


৫ এপ্রিল ২০১৯ ১১:০১

নির্ধারিত তারিখে মুক্তি পাচ্ছে না ভারতীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে নিয়ে নির্মিত চলচ্চিত্র ‘পিএম নরেন্দ্র মোদি’। শুক্রবার (৫ এপ্রিল) মুক্তি পাওয়ার কথা ছিল চলচ্চিত্রটির। কিন্তু প্রযোজক সন্দীপ সিং এক টুইটে একথা জানিয়েছেন। খবর এনডিটিভির।

‘পিএম নরেন্দ্র মোদি’র বিরুদ্ধে নির্বাচনি নিয়ম লঙ্ঘনের অভিযোগ ওঠেছে। বিরোধীদলগুলোর অভিযোগ, ভোটারদের প্রভাবিত করতে নির্বাচনের আগ দিয়ে মুক্তি দেওয়ার পরিকল্পনা করা হচ্ছিল চলচ্চিত্রটি। উল্লেখ্য, আগামী ১১ এপ্রিল থেকে ভারতে শুরু হতে যাচ্ছে লোকসভা নির্বাচন।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (৪ এপ্রিল) এক টুইটে চলচ্চিত্রটির প্রযোজক সন্দীপ জানান, আমি নিশ্চিত করছি যে আমাদের ছবি ‘পিএম নরেন্দ্র মোদি’ ৫ এপ্রিল মুক্তি পাচ্ছে না। আমরা শিগগিরই এ বিষয়ে আরও তথ্য জানাবো।

এ বিষয়ে আর কোনো তথ্য জানাননি সন্দীপ।

এদিকে, চলচ্চিত্রটির পরিচালক বৃহস্পতিবার অমুং কুমার এক টুইটে জানিয়েছেন, উত্তেজনা! আমাদের ছবিটি আগামীকাল, ৫ এপ্রিল মুক্তি পাচ্ছে না। কিন্তু এটি শিগগিরই মুক্তি পাবে। আপনারা জানতে পারবেন। আমরা এখনই আপনাদের তারিখটি জানাতে চাই না। বিরোধীদলগুলো অনেক কিছু করার চেষ্টা করেছে। দেরি হয়ে গেছে কিন্তু আমরা জানি কবে ছবিটি মুক্তি দেওয়া যাবে।

কিন্তু বার্তা সংস্থা পিটিআই সূত্রের বরাত দিয়ে ভারতের সেন্ট্রাল বোর্ড অব ফিল্ম সার্টিফিকেশন জানিয়েছে, তারা এখনো চলচ্চিত্রটির অনুমোদন দেয়নি।

চলচ্চিত্রটির মুক্তি ঠেকাতে সুপ্রিম কোর্টে পিটিশন দাখিল করেছেন কংগ্রেস নেতা আমার পানওয়ার। শুক্রবার ওই পিটিশনের শুনানির জন্য ৮ এপ্রিল দিন ধার্য করেছেন আদালত।

বিজ্ঞাপন

উল্লেখ্য, ‘পিএম নরেন্দ্র মোদি’তে মোদির চরিত্রে অভিনয় করেছেন বলিউড অভিনেতা বিবেক ওবেরয়।

সারাবাংলা/আরএ

বিজ্ঞাপন
সর্বশেষ

বিপদসীমার ওপরে পানি, ৪৪ জলকপাট খোলা
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৫:০৬

তৃতীয় দিনের খেলাও পরিত্যক্ত
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৫৪

সিটিকে সরিয়ে শীর্ষে লিভারপুল
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:২০

পদ্মায় কমেছে পানি, থামছে না ভাঙন
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:১৯

সম্পর্কিত খবর