Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

এফআর টাওয়ারে আহত ফায়ারকর্মী সোহেলকে সিঙ্গাপুর নেওয়ার সিদ্ধান্ত


৫ এপ্রিল ২০১৯ ১৫:৪০

ঢাকা: রাজধানীর বনানীর এফআর টাওয়ারের আগুন নেভানোর সময় আহত ফায়ার সার্ভিসকর্মী সোহেল রানাকে উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুরে নেওয়া হচ্ছে। আজ (শুক্রবার) সন্ধ্যার মধ্যেই তাকে সিঙ্গাপুরে নেওয়া হবে বলে জানিয়েছেন আইএসপিআর এর পরিচালক লে. কর্ণেল আব্দুল্লাহ ইবনে জায়েদ।

শুক্রবার (৫ এপ্রিল) বেলা দুইটার দিকে আইএসপিআর পরিচালক সারাবাংলাকে বলেন, আজ সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে সিঙ্গাপুর থেকে আসা একটি এয়ার অ্যাম্বুলেন্সে করে সোহেলকে সিঙ্গাপুরে নেওয়া হবে।

বিজ্ঞাপন

এদিকে, ফায়ার সার্ভিসের উপ-পরিচালক (ঢাকা মেট্টো) দেবাশীষ বর্ধন সারাবাংলাকে বলেন, এই মুহূর্তে ফায়ারম্যান সোহেল সম্মিলিত সামরিক হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন রয়েছেন। চিকিৎসকরা জানিয়েছেন সোহেলের অবস্থা অপরিবর্তিত। এ জন্য তাকে উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুর পাঠানো হবে।

অন্যদিকে, ফায়ার সার্ভিসের পরিচালক (অপারেশন) মেজর শাকিল নেওয়াজ সারাবাংলাকে বলেন, সোহেলকে উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুরে নেওয়ার জন্য সব রকম প্রস্ততি চলছে। যেকোনো সময় তাকে সিঙ্গাপুরে নেওয়া হবে।

গত ২৮ মার্চ (বৃহস্পতিবার) বনানীর এফআর টাওয়ারে ভয়াবহ অগ্নিকাণ্ডের সময় কুর্মিটোলা ফায়ার স্টেশনের ফায়ারম্যান সোহেল রানা ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের উচু ল্যাডার (মই) দিয়ে আগুন নেভানো ও আটকে পড়া ব্যক্তিদের উদ্ধার কাজ করছিলেন।

এক পর্যায়ে সোহেলের শরীরে লাগানো নিরাপত্তা হুক মইয়ের সঙ্গে আটকে যায়। এ সময় মই থেকে পিছলে পড়ে বিপজ্জনকভাবে ঝুলে পড়েন তিনি এবং তার একটি পা ভেঙে যায়। পরে তাকে উদ্ধার করে কুর্মিটোলা হাসপাতালে নেওয়া হয়।

বিজ্ঞাপন

সারাবাংলা/ইউজে/জেএএম

বিজ্ঞাপন
সর্বশেষ

শরৎ বাংলাদেশের কোমল স্নিগ্ধ এক ঋতু
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৫৪

সম্পর্কিত খবর