Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

শব্দ বোমা ফাটিয়ে খালেদাকে মুক্ত করা সম্ভব না: এনামুল হক শামীম


৫ এপ্রিল ২০১৯ ১৫:৩৯

পানিসম্পদ উপমন্ত্রী এনামুল হক শামীম। ফাইল ছবি

ঢাকা: পানি সম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম বিএনপি নেতাদের উদ্দেশে বলেছেন, কারাবন্দি খালেদা জিয়াকে মুক্ত করতে হলে আইনি প্রক্রিয়ার মাধ্যমে মুক্ত করতে হবে। নয়াপল্টনে বসে চটকদার কথা বলে, শব্দ বোমা ফাটিয়ে লাভ হবে না।

শুক্রবার (৫ এপ্রিল) দুপুরে ধানমন্ডিতে সখিপুরের স্বেচ্ছাসেবক লীগের নতুন নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিমিয় সভায় তিনি একথা বলেন।

দলের নেতাকর্মীদের উদ্দেশে এনামুল হক শামীম বলেন, অতীতের যেকোনো সময়ের চেয়ে আওয়ামী লীগ বর্তমানে শক্তিশালী ও ঐক্যবদ্ধ সংগঠন। দল টানা তৃতীয় মেয়াদে ক্ষমতায় আছে। সে কারণে এখন অনেকেই দলে ভিড়তে চাইবে। যারা স্বাধীনতায় বিশ্বাস করে না, বঙ্গবন্ধুকে জাতির পিতা মানে না, এমন কাউকে আওয়ামী লীগ বা সহযোগী সংগঠনের স্থান দেওয়া হবে না।

এসময় সখিপুর স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক আসাদুজ্জামান খোকন বেপারি, যুগ্ম আহ্বায়ক ওয়াসিমুজ্জামান বেপারি ছাড়াও সখিপুর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান মানিক, যুবলীগের আহবায়ক খালেক খালাসী,যুগ্ম আহবায়ক রাসেল আহমেদ পলাশ, শরীয়তপুর জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক কাউসার আহমেদ ত্বকি, কৃষি ও সমবায় সম্পাদক অ্যাডভোকেট আউয়াল প্রমুখ উপস্থিত ছিলেন।

সারাবাংলা/এনআর/আরএ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর