Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কক্সবাজারে ‘বন্দুকযুদ্ধে’ ৩ রোহিঙ্গার মৃত্যু


৬ এপ্রিল ২০১৯ ০৯:৩৫

কক্সবাজার: কক্সবাজারে টেকনাফ উপজেলায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ তিন রোহিঙ্গা যুবকের মৃত্যু হয়েছে। শুক্রবার (৫ এপ্রিল) রাত দেড়টার দিকে হ্নীলা ইউনিয়নের নয়াপাড়া রোহিঙ্গা শিবিরে এ ঘটনা ঘটেছে। টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ এ তথ্য নিশ্চিত করেছেন।

মৃতরা হলেন, মোছনী রোহিঙ্গা শিবিরের ক্যাম্প ২-বি ব্লকের বাসিন্দ আমির হোসেনের ছেলে নুরুল আলম (২৩), এইচ ব্লকের মো. ইউনুসের ছেলে জুবায়ের (২১) ও ইমাম হোসেনের ছেলে হামিদ উল্লাহ (২০)।

বিজ্ঞাপন

পুলিশ জানায়, মৃত তিন রোহিঙ্গা যুবক শীর্ষ ডাকাত ছিলেন। তারা সম্প্রতি র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত ডাকাত নুরুল আলমের সহযোগী ছিলেন। তাদের বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে।

আরও পড়ুনকক্সবাজারে ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গা নারীসহ নিহত ৩

ওসি প্রদীপ কুমার দাশ জানান, রাতে নয়াপাড়া রোহিঙ্গা শিবিরের এইচ ব্লকে হাবিরের ঘোনা পাহাড়ে অস্ত্র মজুদের গোপন খবর আসে। এর ভিত্তিতে পুলিশের একটি দল সেখানে অভিযান চালায়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাত দলের সদস্যরা পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়। পুলিশও পাল্টা গুলি চালায়। একপর্যায়ে অন্য ডাকাতরা পালিয়ে যায়।

পরে পুলিশ ঘটনাস্থলে তল্লাশি চালিয়ে গুলিবিদ্ধ অবস্থায় তিন রোহিঙ্গাকে উদ্ধার করে টেকনাফ উপজেলা হাসপাতালে নিলে দায়িত্বরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

মৃতদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনাস্থল থেকে চারটি এলজি ও ৭ রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়েছে বলে জানান ওসি।

সারাবাংলা/এমএইচ

কক্সবাজার বন্দুকযুদ্ধ রোহিঙ্গা

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর