Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বঙ্গবন্ধু কাপ গলফ দেশের গৌরব বৃদ্ধি করেছে: তথ্যমন্ত্রী


৬ এপ্রিল ২০১৯ ২১:৫৬

ঢাকা: বঙ্গবন্ধু কাপ গলফ দেশের গৌরব বৃদ্ধি করেছে বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। শনিবার (৬ এপ্রিল) বিকেলে রাজধানীর কুর্মিটোলা গলফ ক্লাবে টুর্নামেন্টের বর্ণাঢ্য সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তথ্যমন্ত্রী তার সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, ‘এ ধরনের আয়োজন দেশের ক্রীড়াবিদদের উৎসাহিত করবে এবং বিশ্বে বাংলাদেশের গৌরব বৃদ্ধি ও ভাবমূর্তি উজ্জ্বল করবে।’ এসময় তিনি এশিয়ান ট্যুর গলফের এই পঞ্চম আসর বঙ্গবন্ধু কাপ গলফ ২০১৯ আয়োজক ও স্পন্সর প্রতিষ্ঠানদের ধন্যবাদ জানান।

বিজ্ঞাপন

বঙ্গবন্ধু কাপ গলফ ওপেন ২০১৯ শিরোপা জিতেছেন থাইল্যান্ডের সাদম কায়েওকানজানা। ভারতের দুই পেশাদার গলফার অজিতেশ সান্ধু ও রশিদ খান টুর্নামেন্টে যথাক্রমে ২য় ও ৩য় স্থান লাভ করেন।

টুর্নামেন্টের বর্ণাঢ্য সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বিজয়ীদের হাতে বঙ্গবন্ধু কাপ ট্রফি ও পুরস্কারের চেক তুলে দেন মন্ত্রী। এসময় বাংলাদেশি গলফারদের মধ্যে মো. জামাল হোসেন মোল্লা এবং শফিক বাঘাকে যথাক্রমে সেরা পেশাদার ও সেরা অপেশাদার গলফারের পুরস্কার তুলে দেন তিনি।

কিংবদন্তি ক্রিকেটার গর্ডন গ্রিনিজ, বাংলাদেশ গলফ ফেডারেশনের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মেজর জেনারেল মো. এনায়েত উল্লাহ, টুর্নামেন্ট স্পন্সর ন্যাশনাল ব্যাংক লিমিটেডের পরিচালক রিক হক শিকদার অনুষ্ঠানে বক্তব্য রাখেন।

এসময় আরও উপস্থিত ছিলেন- ন্যাশনাল ব্যাংক লিমিটেডের পরিচালক রন হক শিকদার এবং ব্যবস্থাপনা পরিচালক চৌধুরী মোস্তাক আহমেদ, গলফ ফেডারেশনের মহাসচিব ব্রিগেডিয়ার মো. সাঈদ সিদ্দিকী, টুর্নামেন্ট পরিচালক ব্রিগেডিয়ার (অব.) আবিদুর রেজা খান, যুগ্ম সম্পাদক ব্রিগেডিয়ার (অব.) জিএসএম হামিদুর রহমানসহ গলফার ও আমন্ত্রিত অতিথিরা।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমও

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর