Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

এখনই সিংগাপুরে নেওয়া যাচ্ছে না মাদরাসাছাত্রীকে


১০ এপ্রিল ২০১৯ ১৫:১৫

ঢাকা: ফেনীর সোনাগাজীর দগ্ধ মাদরাসাছাত্রীর শারীরিক অবস্থার কিছুটা উন্নতি না হওয়া পর্যন্ত তাকে সিংগাপুরে না নেওয়ার পরামর্শ দিয়েছেন দেশটির চিকিৎসকরা।

বুধবার (১০ এপ্রিল) দুপুরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) আয়োজিত এক ব্রিফিংয়ে একথা জানিয়েছেন বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইউনিটের সমন্বয়ক ডা. সামন্ত লাল সেন।

ডা. সেন বলেন, সিংগাপুরের চিকিৎসকরা জানিয়েছেন দগ্ধ ছাত্রীর শরীর পাঁচ ঘণ্টা আকাশপথে ভ্রমণের অবস্থায় নেই। এজন্য আরও অপেক্ষা করতে হবে। অবস্থার উন্নতি হলেই বলা যাবে যে তাকে সিংগাপুর নেওয়া যাবে কি না।

মাদরাসাছাত্রীর অবস্থা অপরিবর্তিত, বৈঠকে সিংগাপুরের চিকিৎসকরা

ব্রিফিংয়ে উপস্থিত ছিলেন স্বাস্থ্য প্রতিমন্ত্রী ডা. মো. মুরাদ হাসান। তিনি বলেন, ঢামেকের বার্ন ইউনিটের চিকিৎসকরা তাদের সাধ্যমতো চিকিৎসা দিচ্ছেন। প্রধানমন্ত্রীও অসুস্থ ছাত্রীর প্রতি মুহূর্তের খবর রাখছেন। চিকিৎসকরা মনে করছেন, সিংগাপুর নিয়ে যেতে যেন ভ্রমণটা করতে হবে তার ধকল সে সহ্য করতে পারবে না। সে কারণে আপাতত তাকে সিংগাপুরে পাঠানো হচ্ছে না। কিছুটা সুস্থ হলে পাঠানো যেতে পারে।

দগ্ধ মাদরাসাছাত্রী যেন সুস্থ হয়ে উঠতে পারে সেই প্রার্থনা করতে দেশবাসীর প্রতি অনুরোধ জানান প্রতিমন্ত্রী।

এর আগে বেলা সাড়ে ১১টার দিকে আয়োজিত আরেক ব্রিফিংয়ে ডা. সামন্ত লাল সেন জানিয়েছিলেন, মাদরাসাছাত্রীর শারিরীক অবস্থা অপরিবর্তিত রয়েছে। তিনি বলেন, তার উন্নতিও নেই, অবনতিও নেই। তবে মঙ্গলবার (৯ এপ্রিল) করা অস্ত্রোপচারের কারণে তার শ্বাস নিতে আরাম হচ্ছে।

সারাবাংলা/এসএমএন

বিজ্ঞাপন

ফেনীর সোনাগাজী মাদরাসাছাত্রী

বিজ্ঞাপন
সর্বশেষ

ইনজুরিতে মৌসুম শেষ রদ্রির
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১০:২৮

সম্পর্কিত খবর