Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ডিন নির্বাচন আগামী ২৯ এপ্রিল


১১ এপ্রিল ২০১৯ ২২:১০

ঢাকা বিশ্ববিদ্যালয় অভ্যন্তরীণ অনুষদসমূহের ডিন নির্বাচন আগামী ২৯ এপ্রিল নবাব নওয়াব আলী চৌধুরী সিনেট ভবনে অনুষ্ঠিত হবে। এই নির্বাচনের ভোটগ্রহণ চলবে সকাল ৯টা থেকে বেলা ১টা পর্যন্ত। বৃহস্পতিবার (১১ এপ্রিল) বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ঢাকা বিশ্ববিদ্যালয় আদেশ, ১৯৭৩ এর ২৭(৫) ধারা অনুযায়ী অধ্যাপক বা সহযোগী অধ্যাপকবৃন্দের মধ্য থেকে অধ্যাদেশের (২য় খন্ড) ১৮ নং অধ্যায়ে বর্ণিত পদ্ধতি অনুযায়ী এই নির্বাচন অনুষ্ঠিত হবে। একজন অধ্যাপক বা সহযোগী অধ্যাপকের নাম উক্ত নির্বাচনে প্রার্থীরূপে প্রস্তাব করতে হবে এবং পদবীসহ তার নাম নির্দিষ্ট মনোনয়নপত্রে যথাযথ সমর্থন ও প্রার্থীর সম্মতিসহ আগামী ১৮ এপ্রিল (বৃহস্পতিবার) বেলা ১টার মধ্যে বা তৎপূর্বে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রারের নিকট পৌঁছাতে হবে। আগামী ২১ এপ্রিল ২০১৯ (রোববার) বেলা ১টার মধ্যে বা তৎপূর্বে যেকোনো প্রার্থী তার মনোনয়নপত্র প্রত্যাহার করতে পারবেন।

বিজ্ঞাপন

ভোটদান শেষ হওয়ার অব্যবহিত পরে ভোট গণনার পর ফল ঘোষণা করা হবে। উপাচার্যের প্রতিনিধি হিসেবে ঢাকা বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ এই নির্বাচন পরিচালনা করবেন।

সারাবাংলা/কেকে/এনএইচ

ডিন নির্বাচন ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি)

বিজ্ঞাপন
সর্বশেষ

কানপুরে প্রথম দিনে বৃষ্টির দাপট
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৩৫

সম্পর্কিত খবর