Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চলন্ত বাসে চবি ছাত্রীকে নির্যাতনের অভিযোগে মামলা


১২ এপ্রিল ২০১৯ ২২:৫৮

চট্টগ্রাম ব্যুরো: চলন্ত বাসে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) এক ছাত্রীকে নির্যাতনের অভিযোগে একটি মামলা দায়ের করা হয়েছে। শুক্রবার (১২ এপ্রিল) নগরীর কোতোয়ালী থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা হওয়ার কথা নিশ্চিত করেছেন ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসিন।

ওসি মহসিন সারাবাংলাকে বলেন, ‘অভিযোগ পাওয়ার সঙ্গে সঙ্গে বাসচালক ও সহকারীকে গ্রেফতারে আমরা অভিযান শুরু করেছি। আমাদের চারটি টিম কাজ করছে। এর মধ্যে থানায় ওই ছাত্রী বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেছেন।’

বিজ্ঞাপন

নির্যাতনের শিকার হওয়া ছাত্রী চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের শিক্ষার্থী। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভুক্তভোগী ছাত্রী পোস্ট দিলে নির্যাতনের বিষয়টি জানাজানি হয়।

এ বিষয়ে জানতে চাইলে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক আলী আজগর চৌধুরী সারাবাংলাকে বলেন, ‘ছাত্রী এবং তার বাবার সঙ্গে আমার কথা হয়েছে। ছাত্রী বলেছেন- বাসের মধ্যে চালকের সহকারী তার গলায় ওড়না পেঁচিয়ে শ্বাসরোধের চেষ্টা করেছে। চালক ও সহকারীর যৌন নির্যাতনের উদ্দেশ্য ছিল বলে তার ধারণা। পুলিশ কমিশনারের সঙ্গে উপাচার্য স্যারের কথা হয়েছে। আমি নিজেও ওসির সঙ্গে কথা বলেছি। আমরা চাই, দ্রুত অভিযুক্তরা গ্রেফতার হোক।’

এ ঘটনার বিচার চেয়ে শুক্রবার (১২ এপ্রিল) দুপুরে বিশ্ববিদ্যালয়ের জিরো পয়েন্টে মানববন্ধন করেন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা।

সারাবাংলা/এসবি/একে

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় মামলা

বিজ্ঞাপন
সর্বশেষ

ভারত থেকে ফিরলেন ৯ বাংলাদেশি তরুণী
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:২৩

আজ জাতিসংঘে বাংলায় ভাষণ দেবেন ড. ইউনূস
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:০৪

সবজি-মুরগির বাজার চড়া, অধরা ইলিশ
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১১:১০

সম্পর্কিত খবর