Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সিরাজগঞ্জে মৈত্রী এক্সপ্রেসের ধাক্কায় নিহত ৩


১৩ এপ্রিল ২০১৯ ১৯:৩৯

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলায় মৈত্রী এক্সপ্রেসের ধাক্কায় ভটভটি উল্টে চালকসহ তিনজনের মৃত্যু হয়েছে। দুর্ঘটনায় ভটভটিতে থাকা দুইটি গরুও মারা গেছে।

শনিবার (১৩ এপ্রিল) দুপুর ২টার দিকে উপজেলার রায়দৌলতপুর ইউনিয়নের কয়েলগাঁতী এলাকায় একটি অরক্ষিত রেলক্রসিংয়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন ভটভটি চালক সূর্য্য মিয়া (৩৫)। তিনি উপজেলার জামতৈল ইউনিয়নের বড়কুড়া গ্রামের রহম আলী মিস্ত্রির ছেলে। অন্য দু’জন হলেন, রফিকুল ইসলাম (৩৭) ও নেহার (৩৬)। তারা গরুর ব্যবসা করতেন। তাদের বাড়ি উপজেলার পাকুড়িয়া গ্রামে। রফিকুল ইসলামের বাবার নাম বিশা মণ্ডল এবং নেহার বাবার নাম আব্দুল হামিদ।

সিরাজগঞ্জ ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের ওয়্যার হাউজ ইনস্পেকটর মো. আব্দুল হামীম জানান, কামারখন্দ থেকে গরু বোঝাই ভটভটি নিয়ে উল্লাপাড়ার জনতার হাটে যাচ্ছিলেন কয়েকজন ব্যবসায়ী। ভটভটিটি কয়েলগাঁতী এলাকায় অরক্ষিত রেলক্রসিং পার হওয়ার সময় কলকাতা থেকে ছেড়ে আসা ঢাকাগামী মৈত্রী এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় দুমড়ে-মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই ভটভটি চালকের মৃত্যু হয়।

দুর্ঘটনায় আরও পাঁচ গরু ব্যবসায়ী আহত হন জানিয়ে আব্দুল হামীম বলেন, ‘স্থানীয়রা তাদের উদ্ধার করে কামারখন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। সেখানে গরুর আরও দুই ব্যাপারি মারা যান।’

সারাবাংলা/এটি

বিজ্ঞাপন
সর্বশেষ

দেশে ফিরেছেন প্রধান উপদেষ্টা
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১০:৫০

সম্পর্কিত খবর