Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

দেশবাসীকে নববর্ষের শুভেচ্ছা জানালেন ওবায়দুল কাদের


১৩ এপ্রিল ২০১৯ ২০:১৭

ঢাকা: দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

দেশবাসীর উদ্দেশ্যে  গণমাধ্যমে পাঠানো  এই শুভেচ্ছা বার্তায় তিনি লিখেন, ‘লিখতে না পারার বেদনা নীরবে অশ্রু ঝরায়। ঘুমহীন চোখে রাত কাটে দিগন্তে স্বপ্নের ডানা মেলে। তবুও ….. নতুন বছরে বাংলাদেশের নতুন কোন দুর্ভাবনা নেই। সতের কোটি মানুষ নিশ্চিন্তে ঘুমোতে পারে শুধুমাত্র একজন শেখ হাসিনা নিরন্তর জেগে থাকেন বলে। শুভ নববর্ষ।’

সিঙ্গাপুরে চিকিৎসাধীন অবস্থায় শনিবার (১৩ এপ্রিল) বিকেলে এ শুভেচ্ছা বার্তা পাঠান।

উল্লেখ্য, গত ৩ মার্চ ভোররাতে ঢাকায় নিজ বাড়িতে শ্বাসকষ্ট শুরু হলে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে ভর্তি হন ওবায়দুল কাদের। সেখানে দ্রুত এনজিওগ্রাম করা হলে তার হৃৎপিণ্ডের রক্তনালীতে তিনটি বড় ব্লক ধরা পড়ে। চিকিৎসকের পরামর্শে ৪ মার্চ বিকালে এয়ার অ্যাম্বুলেন্সে করে ওবায়দুল কাদেরকে সিঙ্গাপুরে মাউন্ট এলিজাবেথ হাসপাতালে ভর্তি করা হয়।

গত ২০ মার্চ সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে ওবায়দুল কাদেরের বাইপাস সার্জারি সম্পন্ন হয়। সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের সিঙ্গাপুরে মাউন্ড এলিজাবেথ হাসপাতালের কাছেই এক ভাড়া বাসায় উঠেছেন। আপাতত এখান থেকে চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী তার ফলোআপ চিকিৎসা চলবে।

সারাবাংলা/এমএমএইচ/আইই


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর