Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সায়েদাবাদে ছিনতাইকারীর ছুরিকাঘাতে ব্যবসায়ী নিহত


২৬ জানুয়ারি ২০১৮ ১০:০৭

মেডিকেল করেসপন্ডেন্ট

ঢাকা: সায়েদাবাদ রেললাইনের পাশে ছিনতাইকারীর ছুরিকাঘাতে ইব্রাহীম হোসেন (৩৬) নামের এক ব্যবসায়ী নিহত হয়েছেন। বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ৩টায় গ্যান্ডারিয়ার স্বামীবাগ সায়েদাবাদ রেললাইনের পাশে এ ঘটনা ঘটে।

নিহত ইব্রাহীম খুলনা জেলার সোনাডাঙ্গা উপজেলার শেখপাড়া গ্রামের মৃত বজলুর রহমানের ছেলে।

ওয়ারী পুলিশ ফারির উপ-পরিদর্শক (এসআই) শরিফুল ইসলাম জানান, রাতে সায়েদাবাদ রেল লাইনের পাশে ছিনতাইকারীর ছুরিকাঘাতে আহত হয় ইব্রাহীম। তখন সে নিজেই দৌড়ে সালাউদ্দিন হাসপাতালে যায়। পরে সেখানে তার অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসা হয়। এরপর সেখানেই চিকিৎসাধীন অবস্থায় মারা যান।  মরদেহ ঢামেক মর্গে রাখা হয়েছে বলেও জানান তিনি।

তিনি আরও জানান, নিহত ইব্রাহীমের বুকে, ডান হাতের বাহুতে কয়েকটি ও পায়ে ছুরিকাঘাতের চিহ্ন আছে। তার কাছে এক লক্ষ ত্রিশ হাজার টাকা পাওয়া গেছে।

ইব্রাহীমের ভগ্নিপতি মোঃ হক মুঠোফোনে জানায়, ইব্রাহীমের বাড়ি খুলনা জেলার সোনাডাঙ্গা উপজেলার শেখপাড়া গ্রামে। সেখানে তার লেদমেশিনের ব্যবসা আছে। মাঝে মাঝে সে মাল কিনতে ঢাকায় আসে। গত দুইদিন আগে ঢাকায় আসে। নবাবপুরের একটি হোটেলে উঠে।

ভগ্নিপতি হক আরও জানায়, গতকাল সে নারায়ণগঞ্জে মাল কিনতে যায়। রাতে ঢাকায় ফিরছিল। রাত সাড়ে ৩টার দিকে এক ব্যক্তির ফোনের মাধ্যমে জানতে পারি, ইব্রাহীম ছিনতাইকারীর ছুরিকাঘাতে আহত হয়ে হাসপাতালে আছে। নিহত ইব্রাহীমের স্ত্রী রোকাইয়া আক্তার ও পাঁচ বছরের সন্তান আনাস খুলনাতেই থাকে বলেও জানান তিনি।

সারাবাংলা/টিএম

বিজ্ঞাপন

ছিনতাইকারী ছুরিকাঘাত

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে ডেঙ্গুতে তরুণের মৃত্যু
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২২:১০

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর