Monday 30 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সাভারে চাঁদাবাজদের হাতে আ’লীগ নেতা খুন


২৬ জানুয়ারি ২০১৮ ১২:৩২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

সাভার : সাভারে চাঁদাবাজদের হাতে আওয়ামী লীগের এক নেতা খুন হয়েছেন। এ ঘটনায় একজন আহত হয়েছেন। বৃহস্পতিবার গভীর রাতে সাভারের বিরুলিয়া ইউনিয়নের দত্তপাড়া লেকপাড় এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত যুবলীগ নেতা হলেন সাভার বিরুলিয়া ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর শিকদার (২৫)। আহত নেতা হলেন যুগ্ম সাধারণ সম্পাদক ফারুক হোসেনকে (২৭)।

এলাকাবাসী জানায়, দত্তপাড়া এলাকায় দীর্ঘদিন ধরে ইন্টারনেট ব্যবসা করে আসছিলেন বিরুলিয়ার ৯ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি আখতার হোসেন। তার কাছে দুই লাখ টাকা চাঁদা দাবি করে আসছিল দত্তপাড়ার মোশারফ করিম (অপু)।

পরে সে চাঁদার টাকা দিতে অস্বীকার করায় অপু রাতে দত্তপাড়া লেকপাড় এলাকায় ওয়ার্ড যুবলীগের সভাপতি আখতার হোসেনের ওপর হামলা চালায়। এসময় তার চিৎকারে যুবলীগের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর ও যুগ্ম সাধারণ সম্পাদক ফারুক এগিয়ে আসে। এরপর অপু ও তার দল ওই দুইজনকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে ফেলে রেখে পালিয়ে যায়।

পরে এলাকাবাসী খবর পেয়ে আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। এদের মধ্যে জাহাঙ্গীর শিকদার চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনার পর অপু পলাতক রয়েছে। এলাকাবাসীর অভিযোগ, অপুর বিরুদ্ধে সাভার ও আশুলিয়া থানায় চাঁদাবাজিসহ বিভিন্ন অভিযোগে বেশ কয়েকটি মামলা রয়েছে। অবিলম্বে তাকে গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবি জানিয়েছেন তারা।

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহসিনুল কাদির জানান, এ ঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিএম

চাঁদাবাজি সাভার হত্যা

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর