Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

অশ্লীল ভিডিও পোস্টকারী বাদশা ট্যাটু ৩ দিনের রিমান্ডে


১৭ এপ্রিল ২০১৯ ১৮:১৬

ঢাকা: অশ্লীল ভিডিও তৈরি করে তা সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করার অভিযোগে পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনের দায়ের করা মামলায় তরিকুল ইসলাম বাদশাহ ওরফে বাদশা ট্যাটুর তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। বুধবার (১৭ এপ্রিল) শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম মো. জিয়াউর রহমান এ রিমান্ডের আদেশ দেন।

এদিন মামলাটির তদন্ত কর্মকর্তা সাইবার সিকিউরিটি অ্যান্ড সোস্যাল মিডিয়া মনিটরিং টিমের উপ-পরিদর্শক মো. সজীবুজ্জামান মামলার সুষ্ঠু তদন্তের স্বার্থে আসামির ১০ দিনের রিমান্ড আবেদন করেন।

বিজ্ঞাপন

আবেদনে বলা হয়, Tatto Studio New Market নামের ফেসবুক পেজ থেকে একটি অশ্লীল পর্নভিডিও তৈরি করে তা সোস্যাল মিডিয়ায় প্রকাশ করে। যার ফলে ওই ভিডিও ব্যাপক ভাইরাল হয়ে যায়। এই ভিডিওর কুরুচিপূর্ণ দৃশ্য ও বক্তব্য সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়ায় সচেতন মহল ক্ষুব্ধ হয়ে উঠেছে। এ কারণে ফেসবুক আইডির বিরুদ্ধে ব্যবস্থা নিতে প্রসাশনের কাছে দাবি জানিয়েছেন।

রিমান্ড আবেদনে আরও বলা হয়, গ্রেফতার আসামিসহ অজ্ঞাত নারীর সহযোগিতায় এ পর্নভিডিও ধারণ করা হয়। Tatto Studio New Market পেজ থেকে গত ১৩ এপ্রিল ভিডিও আপলোড করা হয়েছে। আসামির হেফাজত থেকে বিভিন্ন ডিজিটাল আলামত, ফেসবুকের ফেক আইডি উদ্ধারসহ অজ্ঞাত আসমিদের গ্রেফতার করার প্রয়োজনে বাদশা ট্যাটুর রিমান্ডের আবেদন করেন।

এরআগে, মঙ্গলবার (১৬ এপ্রিল) রাজধানীর নিউমার্কেট এলাকা থেকে বাদশা ট্যাটুকে গ্রেফতার করা হয়। তাকে গ্রেফতারের সময় অশ্লীল ভিডিওসহ মোবাইল ফোন জব্দ করা হয়। এছাড়া তার ফেসবুক আইডি ও তার ট্যাটু স্টুডিও নিউমার্কেট পেজটিও বন্ধ করে দিয়েছে সাইবার নিরাপত্তা ও অপরাধ দমন বিভাগ।

বিজ্ঞাপন

উল্লেখ্য, তরিকুল বাদশাহ্‌ নামের এক ট্যাটু তৈরিকারক নিজের স্টুডিওতে অশ্লীল ভিডিও তৈরি করে। এরপর সেটি ট্যাটু স্টুডিও নিউ মার্কেট ফেসবুক পেজে প্রকাশ করে। সম্প্রতি এই ভিডিওটি ভাইরাল হয়।

সারাবাংলা/এআই/এমএনএইচ

বাদশা ট্যাটু রিমান্ড

বিজ্ঞাপন
সর্বশেষ

২৪ বলে ০ রানে জাকিরের লজ্জার রেকর্ড
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৫:১৮

সম্পর্কিত খবর