Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

তালাবদ্ধ কক্ষে আগুনে প্রাণ গেল নারীর


১৮ এপ্রিল ২০১৯ ১২:১৫

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীতে বসতঘরে আগুন লাগার পর তালাবদ্ধ কক্ষে পুড়ে মারা গেছেন এক নারী। বৃহস্পতিবার (১৮ এপ্রিল) সকালে নগরীর পতেঙ্গা থানার মাইজপাড়া এলাকায় এই অগ্নিকাণ্ড ঘটেছে।

মৃত শাহীনা আক্তার (৩০) মাইজপাড়া জামে মসজিদ এলাকার মো. মুছার স্ত্রী।

চট্টগ্রাম নগরীর কর্ণফুলী ইপিজেড ফায়ার স্টেশন অফিসার শামসুল আলম সারাবাংলাকে জানান, বৃহস্পতিবার সকাল সোয়া ১০টার দিকে তারা পতেঙ্গার মাইজপাড়া এলাকায় রাজাপুকুর পাড়ে একটি সেমিপাকা বসতঘরে আগুনের খবর পান। দ্রুত ফায়ার সার্ভিসের দু’টি গাড়ি গিয়ে ১৫ মিনিটের মধ্যে আগুন নিয়ন্ত্রণে আনে।

আগুন নেভানোর পর এক ব্যক্তি ফায়ার কর্মীদের এসে জানান, তার বোনকে খুঁজে পাওয়া যাচ্ছে না। এসময় আগুনে পুড়ে যাওয়া বসতঘরের তালাবদ্ধ একটি কক্ষ থেকে শাহীনার পোড়া মরদেহ উদ্ধার করা হয়।

আরও পড়ুন: চোরের ভয়ে দরজায় তালা, প্রাণ নিয়ে গেল আগুন

শামসুল আলম বলেন, ‘সেমিপাকা বসতঘরটি ছিল তিন কক্ষবিশিষ্ট। দুই ভাই গফুর মিয়া ও আব্দুস সাত্তার পরিবার নিয়ে সেখানে থাকেন। সেই ঘরের একটি কক্ষের ভেতরে গফুরের শ্যালিকা শাহীনা ছিল। কক্ষটি ভেতর থেকে লক করা ছিল। আগুন লাগার পর শাহীনা দরজার লক খুলে বের হতে পারেননি। আগুনে পুড়ে তার মৃত্যু হয়েছে।’

শাহীনা পতেঙ্গার মাইজপাড়া জামে মসজিদ এলাকা থেকে বোনের বাসায় বেড়াতে গিয়েছিলেন বলে তথ্য পাওয়ার কথা জানিয়েছেন ফায়ার সার্ভিসের এই কর্মকর্তা।

আগুনের উৎস এবং ক্ষয়ক্ষতির পরিমাণ তদন্তসাপেক্ষে নির্ধারণ করা যাবে বলেও জানিয়েছেন ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার শামসুল আলম।

সারাবাংলা/আরডি/এমএইচ

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

আগুন চট্টগ্রাম নারীর মৃত্যু

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর