Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ট্যুরিজম মেলায় রিজেন্ট এয়ারে ২০ শতাংশ ছাড়


১৮ এপ্রিল ২০১৯ ১০:০২

ঢাকা: বাংলাদেশ ট্রাভেল অ্যান্ড ট্যুরিজম ফেয়ারে (বিটিটিএফ) আভ্যন্তরীণ ও আন্তর্জাতিক রুটের টিকিটে ২০ শতাংশ পর্যন্ত ছাড় দেবে বেসরকারি বিমান সংস্থা রিজেন্ট এয়ারওয়েজ।

ট্যুর অপারেটরস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (টোয়াব) উদ্যোগে তিন দিনের এই আন্তর্জাতিক মেলা শুরু হয়েছে আজ বৃহস্পতিবার (১৮ এপ্রিল)।

রিজেন্ট এয়ারওয়েজের প্রধান বাণিজ্যিক কর্মকর্তা (সিসিও) হানিফ জাকারিয়া জানান, এই আন্তর্জাতিক মেলায় দোহা ও মাস্কাট ছাড়া সব রুটে বিজনেস ও প্রিমিয়াম টিকিটে ২০ শতাংশ এবং ইকোনমিতে ১২ শতাংশ ছাড় দেবে রিজেন্ট এয়ারওয়েজ। এছাড়া রমজান মাসে সিংগাপুর, ব্যাংকক, কুয়ালালামপুর ও কক্সবাজার রুটে ২০ শতাংশ ছাড়ের টিকিট পাওয়া যাবে মেলায়। এছাড়া দর্শনার্থীদের জন্য প্রতিদিন লাকি ড্রয়ের মাধ্যমে পুরস্কারের ব্যবস্থা করা হয়েছে রিজেন্টের প্যাভিলিয়নে।

মেলা উপলক্ষে রিজেন্ট এয়ারওয়েজের অঙ্গপ্রতিষ্ঠান রিজেন্ট হলিডেজ বিভিন্ন গন্তব্যে ভ্রমণের জন্য সাশ্রয়ী মূল্যের আকর্ষণীয় প্যাকেজেও দিচ্ছে। ব্রেকফাস্টসহ হোটেল, বিমানবন্দর টান্সফারসহ বিভিন্ন সুবিধা রয়েছে এসব হলিডে প্যাকেজে।

রিজেন্ট এয়ার জানিয়েছে, ছাড়ের টিকিট ও হলিডে প্যাকেজগুলো পাওয়া যাবে মেলায়। বিভিন্ন বাণিজ্যিক ব্যাংকের ক্রেডিট কার্ড গ্রাহকরা ইএমআই সুবিধায় সুদবিহীন সহজ কিস্তিতে এই টিকিট ও প্যাকেজ কিনতে পারবেন। সেক্ষেত্রে পাসপোর্ট অথবা পাসপোর্টের ফটোকপি সঙ্গে রাখতে হবে।

ট্রাভেল অ্যান্ড ট্যুরিজম ফেয়ারের এবারের আয়োজনে ভারতের পর্যটন মন্ত্রণালয় এবং বাংলাদেশ, শ্রীলংকা, নেপাল ও ভুটানের জাতীয় পর্যটন সংস্থা অংশ নিচ্ছে। এ ছাড়া মেলায় ১৬০টি স্টল ও ১৫টি প্যাভিলিয়নে বাংলাদেশসহ বিভিন্ন দেশের বিমান সংস্থা, ট্যুর অপারেটর, হোটেল, রিসোর্ট ও পর্যটন সংশ্লিষ্ট প্রতিষ্ঠান তাদের পণ্য ও সেবা উপস্থাপন করবে। ২০ এপ্রিল পর্যন্ত প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত এ মেলা উন্মুক্ত থাকবে।

বিজ্ঞাপন

সারাবাংলা/জেএ/টিআর

টিকিটে ছাড় পর্যটন মেলা রিজেন্ট রিজেন্ট এয়ারওয়েজ

বিজ্ঞাপন
সর্বশেষ

ঢাকার পথে প্রধান উপদেষ্টা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১১:৩৩

সম্পর্কিত খবর