Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সুবীর নন্দীর শারীরিক অবস্থা অপরিবর্তিত: আইএসপিআর


১৮ এপ্রিল ২০১৯ ২১:৫৬

ঢাকা: হৃদরোগে আক্রান্ত হয়ে রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন নন্দিত কণ্ঠশিল্পী সুবীর নন্দীর শারীরিক অবস্থা অপরিবর্তিত রয়েছে। তাকে লাইফ সাপোর্টে রাখা হয়েছে বলে জানিয়েছে আন্তঃবাহিনী জনসংযোগ পরিদফতর (আইএসপিআর)।

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়। এতে বলা হয়, বৃহস্পতিবার কনসালট্যান্ট ফিজিশিয়ান জেনারেল মেজর জেনারেল এম আজিজুল ইসলাম, চিফ ফিজিশিয়ান ও কার্ডিওলজিস্ট ব্রি. জেনারেল সৈয়দ আসিফ ইকবাল, সিএমএইচ কমান্ড্যান্ট ব্রি. জেনারেল তৌফিকুল ইসলাম সিদ্দিকী ও অধ্যাপক সামন্তলাল সেনের উপস্থিতিতে ৮ সদস্যের একটি মেডিকেল বোর্ড সুবীর নন্দীর শারীরিক অবস্থা পরীক্ষা নিরীক্ষা করেন।

বিজ্ঞাপন

মেডিকেল বোর্ডের সিদ্ধান্ত অনুযায়ী, সুবীর নন্দীর স্নায়ুতন্ত্রের অবস্থা জানার জন্য একটি এমআরআই করা হবে বলে জানানো হয় বিজ্ঞপ্তিতে।

শ্রীমঙ্গল থেকে ঢাকা ফেরার পথে শারীরিক অসুস্থতার কারণে রোববার (১৪ এপ্রিল) রাত ১০ টা ৫০ মিনিটে সুবীর নন্দীকে সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএএইচ) ভর্তি করা হয়।  হাসপাতালে নেওয়ার কিছু সময় পরে হৃদরোগে আক্রান্ত হন তিনি। ৩-৪ মিনিটের চেষ্টার পরে হৃদযন্ত্র সচল হলে নন্দিত এই সঙ্গীত শিল্পীকে লাইফ সাপোর্টে নেওয়া হয়।

সারাবাংলা/এসবি

আইএসপিআর আন্তঃবাহিনী জনসংযোগ পরিদফতর সম্মিলিত সামরিক হাসপাতাল সুবীর নন্দী

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর