Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সামাজিক অপরাধ দমনে দ্রুত বিচার চান তোফায়েল আহমেদ


২০ এপ্রিল ২০১৯ ১৬:৫৪

ভোলা: আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য ও ভোলা-১ আসনের সংসদ সদস্য তোফায়েল আহমেদ বলেছেন, ‘আন্তর্জাতিক বিশ্বে বাংলাদেশকে এখন একটি মর্যাদাশীল দেশ হিসেবে গণ্য করা হয়। তেমনি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে মর্যাদাবান নেতা হিসেবে সম্মানিত করা হয়। তবে কিছু দুর্বৃত্তের কারণে তার পরিশ্রম ও সফলতা ম্লান হতে দিতে পারি না। তাই আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে কঠোরভাবে এগুলোকে দমন করতে হবে।

বিজ্ঞাপন

শনিবার (২০ এপ্রিল) সকালে ভোলা সদর হাসপাতাল চত্ত্বরে জাতীয় স্বাস্থ্যসেবা সপ্তাহের সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তোফায়েল আহমেদ বলেন, ‘অপরাধীকে মনে করতে হবে আমি অপরাধ করলে পার পাবো না। এই অনুভূতি যতক্ষণ না হবে ততক্ষণ এই অপরাধের হাত থেকে মানুষ মুক্তি পাবে না।’ এছাড়া মাদরাসাছাত্রী নুসরাত জাহান রাফিহত্যাসহ ঘটে যাওয়া বিভিন্ন ঘটনা উল্লেখ করে সেগুলোর দ্রুত বিচারের মাধ্যমে সামাজিক অবক্ষয় রোধ করার আহ্বান জানান।’

তিনি আরও জানান, সরকার সিদ্ধান্ত নিয়েছে কয়েক হাজার ডাক্তার নতুন করে নিয়োগ দেবে। যে পরিমাণ ডাক্তার থাকার কথা সেই পরিমাণ ডাক্তার নেই। যখন পর্যাপ্ত ডাক্তার এসে অসহায় দুস্থ মানুষদের সেবা করবে। তখনই এই জাতীয় স্বাস্থ্যসেবা সফল হবে।

অনুষ্ঠানে ভোলা জেলা সিভিল সার্জনের সভাপত্বিতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মো. মাসুদ আলম ছিদ্দিক, জেলা পরিষদ চেয়ারম্যান মো. আবদুল মমিন টুলু, পুলিশ সুপার মো. মোকতার হোসেন ও ভোলা সদর উপজেলার ভাইস চেয়ারম্যান মো. ইউনুছ আলীসহ অনেকে।

সারাবাংলা/এমএইচ/এমআই

তোফায়েল আহমেদ দ্রুত বিচার সামাজিক অপরাধ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর