Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সুবীর নন্দীকে দেখতে গেলেন অসীম কুমার উকিল


২০ এপ্রিল ২০১৯ ২১:০৫

ঢাকা: একুশে পদকপ্রাপ্ত কণ্ঠশিল্পী সুবীর নন্দীর শারীরিক অবস্থার খোঁজখবর নিতে সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) গেছেন বাংলাদেশ আওয়ামী লীগের সংস্কৃতিবিষয়ক সম্পাদক ও অসীম কুমার উকিল এম.পি।

শনিবার (২০ এপ্রিল) বিকেলে তিনি শিল্পীর হাসপাতালে গিয়ে শিল্পীর শারীরিক অবস্থার খোঁজখবর নেন এবং তার পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলেন।

অসীম কুমার উকিল বলেন, সুবীর নন্দী বাংলাদেশের একজন জনপ্রিয় কণ্ঠশিল্পী। সম্মিলিত সামরিক হাসপাতালে তার সর্বোচ্চ চিকিৎসা দেওয়া হচ্ছে। শিল্পীর চিকিৎসা বিষয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ইতোমধ্যেই প্রয়োজনীয় ব্যবস্থা নিতে নির্দেশনা দিয়েছেন। আমরা তার দ্রুত সুস্থতা কামনা করি।

এ সময় সংসদ সদস্যের সঙ্গে উপস্থিত ছিলেন সাবেক ছাত্রলীগ নেতা ও আওয়ামী লীগের সংস্কৃতি বিষয়ক উপ-কমিটির সদস্য জয়দেব নন্দী।

এর আগে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে তার বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া সম্মিলিত সামরিক হাসপাতালে সুবীর নন্দীর চিকিৎসার বিষয়ে খোঁজখবর নেন এবং শিল্পীর স্ত্রী ও কন্যার সঙ্গে দেখা করেন।

শুক্রবার (১৯ এপ্রিল) সন্ধ্যায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ( ঢামেক) বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইউনিটের প্রধান সমন্বয়ক অধ্যাপক ডা. সামন্তলাল সেন, সংগীতশিল্পী কুমার বিশ্বজিৎ, তপন চৌধুরী, রফিকুল আলম প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করেন। তারা প্রধানমন্ত্রীকে সুবীর নন্দীর চিকিৎসার বিষয়ে অবহিত করেন। এ সময় সুবীর নন্দীর চিকিৎসার কাগজপত্র সিঙ্গাপুরে পাঠানোর নির্দেশ দেন প্রধানমন্ত্রী। পাশাপাশি ডাক্তারের পরামর্শ অনুযায়ী প্রয়োজনীয় সবরকম ব্যবস্থা নেওয়ার নির্দেশনাও দিয়েছেন তিনি।

বিজ্ঞাপন

উল্লেখ্য, শ্রীমঙ্গল থেকে ঢাকা ফেরার পথে শারীরিক অসুস্থতার কারণে রোববার (১৪ এপ্রিল) রাত ১০ টা ৫০ মিনিটে সুবীর নন্দীকে সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএএইচ) ভর্তি করা হয়। সেখানেই তিনি এখন চিকিৎসাধীন আছেন।

সারাবাংলা/এসবি

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর