Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

স্ত্রীর স্বীকৃতি চাওয়ায় কেরোসিন ঢেলে আগুন


২২ এপ্রিল ২০১৯ ০৩:২৩

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরে এক তরুণীর গায়ে অগ্নিসংযোগের অভিযোগ পাওয়া গেছে। স্ত্রীর স্বীকৃতি আদায়ের জন্য চট্টগ্রাম থেকে ছুটে এসেছিলেন তিনি। রোববার (২২ এপ্রিল) কমলনগর উপজেলার আইয়ুবনগর এলাকায় এ ঘটনা ঘটে। অগ্নিদগ্ধ তরুণীকে (২২) লক্ষ্মীপুর সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়েছে। লক্ষ্মীপুরের পুলিশ সুপার আ স ম মাহাতাব উদ্দিন এ তথ্য নিশ্চিত করেছেন।

বিজ্ঞাপন

এরআগে কমলনগর উপজেলার আইয়ুবনগর এলাকার একটি সয়াবিন ক্ষেত থেকে দগ্ধ অবস্থায় ওই তরুণীকে উদ্ধার করা হয়।

সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) আনোয়ার হোসেন জানান, দগ্ধ তরুণীকে চিকিৎসা দেওয়া হয়। তরুণীর মুখ-হাতসহ শরীরের প্রায় ৩০ ভাগ পুড়ে গেছে। অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে ঢাকায় পাঠানো হয়েছে।

পুলিশ সুপার জানান, এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দুইজনকে আটক করা হয়েছে। তবে তদন্তের সার্থে আটকদের পরিচয় জানানো যাচ্ছে না। হাসপাতালে চিকিৎসাধীন ওই তরুণী জানিয়েছে স্ত্রীর স্বীকৃতি চাওয়ায় (ভিকটিমের দাবিকৃত স্বামী) সালাউদ্দিন তার গায়ে আগুন লাগিয়ে দিয়েছে। তার বাড়ি চট্টগ্রামের রাউজান উপজেলার সোনাগাজি গ্রামে।

স্থানীয়রা জানান, সালাউদ্দিন স্ত্রী ও দুই ছেলে নিয়ে লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার চরফলকন ইউনিয়নের আইয়ুবনগর এলাকায় বসবাস করছে। সালাউদ্দিন পেশায় একজন রিকশা চালক। তার বাবার নাম মহর আলী।

দগ্ধ তরুণী জানান, মোবাইলফোনে সালাউদ্দিনের সঙ্গে তার পরিচয় হয়। একপর্যায়ে প্রায় দেড় বছর আগে কাজী অফিসে তাদের বিয়ে হয়। বিয়ের পর থেকে তার স্বামী এক বছর শ্বশুরালয়ে আসা-যাওয়া করলেও স্ত্রীকে কখনোই নিজের বাড়ি নেওয়ার আগ্রহ দেখায়নি। স্ত্রীর স্বীকৃতি দেওয়া হয়নি। স্ত্রীর স্বীকৃতি চাওয়ায় গায়ে আগুন লাগিয়ে দিয়েছে সালাউদ্দিন।

পুলিশ সুপার মাহাতাব উদ্দিন জানান, কমলনগরে আগুনে দগ্ধ অবস্থায় এক তরুণীকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসকের পরামর্শে তাকে ঢাকা মেডিকেল কলেজের বার্ন ইউনিটে পাঠানো হয়।

সারাবাংলা/এমএইচ

লক্ষ্মীপুর

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর