Sunday 20 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বাঁচানো গেল না লক্ষ্মীপুরের দগ্ধ শাহীনূরকেও


২২ এপ্রিল ২০১৯ ১৬:৫১

ঢাকা: লক্ষ্মীপুরে অগ্নিদগ্ধ তরুণী শাহীনূর আক্তার (২৫) মারা গেছেন। সোমবার (২২ এপ্রিল) সকাল সাড়ে ১১টার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইউনিটের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) তার মৃত্যু হয়।

অভিযোগ রয়েছে, স্ত্রীর স্বীকৃতি চাওয়ায় শাহীনূরের স্বামী সালাউদ্দিন তার শরীরে আগুন ধরিয়ে দেন। ঢামেক হাসপাতালের চিকিৎসকরা জানিয়েছেন, শাহীনূরের শরীরের ৫৫ শতাংশ পুড়ে গিয়েছিল। শাহীনূরের বাড়ি চট্টগ্রামের রাউজান উপজেলার সোনাগাজী গ্রামে।

বিজ্ঞাপন

মৃত্যুর আগে তিনি সারাবাংলাকে জানিয়েছিলেন, মোবাইল ফোনে কথা বলার মধ্য দিয়ে সালাউদ্দিনের সঙ্গে তার পরিচয় হয়। এক পর্যায়ে প্রায় দেড় বছর আগে কাজী অফিসে তাদের বিয়ে হয়। বিয়ের পর থেকে তার স্বামী এক বছর শ্বশুরালয়ে আসা-যাওয়া করেন। তবে শাহীনূরকে তার বাড়ি নেওয়ার আগ্রহ দেখাননি। দেননি স্ত্রীর স্বীকৃতি। স্ত্রীর স্বীকৃতি চাওয়ায় সালাউদ্দিন তার শরীরে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেন।

সালাউদ্দিনের প্রতিবেশীরা জানান, সালাউদ্দিন বিবাহিত। পেশায় রিকশা চালক। তার বাবার নাম মোহর আলী। লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার চর ফলকন ইউনিয়নের আইয়ুবনগর এলাকায় তিনি স্ত্রী ও দুই ছেলে নিয়ে বসবাস করেন। রোববার (২২ এপ্রিল) তার বাড়িতে এসেছিলেন শাহীনূর নামে এক তরুণী।

লক্ষ্মীপুরের পুলিশ সুপার আ স ম মাহাতাব উদ্দিন জানিয়েছিলেন, আইয়ুবনগর এলাকার একটি সয়াবিন ক্ষেত থেকে দগ্ধ অবস্থায় ওই তরুণীকে উদ্ধার করা হয়। তাকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়েছিল।

বিজ্ঞাপন

তিনি বলেন, আমরা অভিযোগ পেয়েছি, সালাউদ্দিন তার শরীরে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দিয়েছিল। এই ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দুইজনকে আটক করা হয়েছে। তদন্তের স্বার্থে তাদের পরিচয় জানানো যাচ্ছে না।

আরও পড়ুন: স্ত্রীর স্বীকৃতি চাওয়ায় কেরোসিন ঢেলে আগুন

সারাবাংলা/এসএসআর/এটি

কেরোসিন ঢেলে আগুন দগ্ধ শাহীনূর

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর