Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

প্রধানমন্ত্রী দেশে ফিরছেন আজ


২৩ এপ্রিল ২০১৯ ০০:০৮

ঢাকা: দক্ষিণ-পূর্ব এশিয়ার দেশ ব্রুনেইয়ের দারুস সালামে তিন দিনের সরকারি সফর শেষে আজ দেশে ফিরছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মঙ্গলবার (২৩ এপ্রিল) সন্ধ্যা ৭টা ৪৫ মিনিটে বাংলাদেশ বিমান এয়ারলাইন্সের একটি বিশেষ ফ্লাইটে প্রধানমন্ত্রী ও তার সফরসঙ্গীদের হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছানোর কথা রয়েছে।

সফরসূচি অনুযায়ী, প্রধানমন্ত্রী বিকেল ৫টায় ঢাকার উদ্দেশে ব্রুনেই ত্যাগ করবেন। গত ২১ এপ্রিল তিন দিনের সফরে ব্রুনেই পৌঁছান শেখ হাসিনা।

আরও পড়ুন: প্রধানমন্ত্রীর উপস্থিতিতে বাংলাদেশ-ব্রুনেই ৭ এমওইউ

তিনি ব্রুনেইয়ের সুলতান হাসানাল বলকিয়ার সঙ্গে দ্বিপক্ষীয় আলোচনা এবং বাংলাদেশ-ব্রুনেই বিজনেস ফোরামের উদ্বোধনী অনুষ্ঠানসহ বেশকিছু কর্মসূচিতে যোগ দেন।

প্রধানমন্ত্রী সফরের দ্বিতীয় দিনে জামে আসর মসজিদ পরিদর্শন এবং সেখানে আছরের নামাজ আদায় করেন। পরে তিনি তার সম্মানে ব্রুনেই সুলতানের দেওয়া এক ভোজসভায় অংশ নেন। সফরের প্রথম দিন তিনি ব্রুনেইতে বসবাসরত বাংলাদেশ কমিউনিটির সংবর্ধনায় যোগ দেন।

আরও পড়ুন১০ টাকার টিকিট কেটে চোখের ডাক্তার দেখালেন প্রধানমন্ত্রী

বুধবার সকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ব্রুনেইয়ের রাজধানীতে কূটনৈতিক এলাকা জালান কেবানজাসানে বাংলাদেশ হাইকমিশনের নতুন চ্যান্সারি ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন করবেন। পরে তিনি রয়েল রিগালিয়া মিউজিয়াম পরিদর্শন করবেন।

সারাবাংলা/এটি

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধু কন্যা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর