Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চট্টগ্রামে নারী উদ্যোক্তাদের ঈদের পোশাক প্রদর্শনী ও মেলা


২৩ এপ্রিল ২০১৯ ১৮:২৩

চট্টগ্রাম ব্যুরো: ঈদুল ফিতরকে সামনে রেখে চট্টগ্রাম নগরীর পেনিনসুলা হোটেলে ২৫ এপ্রিল থেকে শুরু হচ্ছে তিন দিনব্যাপী পোশাক প্রদর্শনী ও লাইফস্টাইল উৎসব ‘ঈদ এক্সট্রাভ্যাগেনজা ফেয়ার’। নারী উদ্যোক্তাদের ফেসবুক গ্রুপ মেকআপ-শেকআপ, রিফাত ক্রিয়েশন ও লামোর ইভেন্ট এই প্রদর্শনীর আয়োজন করেছে।

মঙ্গলবার (২৩ এপ্রিল) দুপুরে চট্টগ্রাম প্রেসক্লাবে ‘প্রেস ক্যাফে’ রেস্তোরাঁয় আয়োজিত এক সংবাদ সম্মেলনে প্রদর্শনীর বিভিন্ন তথ্য তুলে ধরা হয়েছে। এতে লিখিত বক্তব্য পড়ে শোনান লামোর-এর ব্যবস্থাপনা পরিচালক সাদ শাহরিয়ার।

বক্তব্যে বলা হয়, তিনদিনের মেলায় নারী উদ্যোক্তাদের পোশাক প্রদর্শনী, লাইভ মেক-আপ টিউটোরিয়াল, প্রতিদিন ফ্রি মেহেদী, ফ্রি ফুড ভাউচার, স্টাইলিং, ফটোবুথে ফ্রি ফটোশ্যুট, নারীদের ফিটনেস কনসালটেন্সি, ফিটনেস জিমে ডিসকাউন্ট অফার, র‌্যাফেল ড্রসহ আরও বিভিন্ন ধরনের আয়োজন আছে।

প্রবেশ ফি ছাড়াই সব বয়সের নারী-পুরুষ ও শিশু মেলায় গিয়ে ক্ষুদ্র নারী উদ্যোক্তাদের উদ্যোগ সম্পর্কে জানতে পারবেন। সুলভ দামে বিক্রি করা হবে উদ্যোক্তাদের তৈরি পোশাক ও অন্যান্য সামগ্রী।

এর টাইটেল স্পন্সর হিসেবে আছে হিস্টোরি বাই ম্যানহুড, ট্রাভেল পার্টনার আলিফ ট্যুরিজম এবং ফিটনেস পার্টনার ফিটনেস হাব। প্রদর্শনী ও মেলা চলবে ২৭ এপ্রিল পর্যন্ত।

সংবাদ সম্মেলনে লামোর-এর পরিচালক সাইফ শোয়েব, রিফাত ক্রিয়েশনের স্বত্তাধিকারী রিফাত সুলতানা, মেকআপ-শেকআপ গ্রুপের অ্যাডমিন জুহি চৌধুরী ও ম্যানহুডের স্বত্তাধিকারী তৈয়বুল আলম জিকু উপস্থিত ছিলেন।

সারাবাংলা/আরডি/এমআই

ঈদের পোশাক নারী উদ্যোক্তা প্রদর্শনী মেলা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর