Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পাকিস্তানি কিশোরীকে ধর্ষণ মামলার প্রধান আসামি গ্রেফতার


২৪ এপ্রিল ২০১৯ ১১:২৪

সিরাজগঞ্জ: টাঙ্গাইলের গোপালপুরে পাকিস্তানি এক কিশোরীকে ধর্ষণ মামলার প্রধান আসামি আল-আমিনকে (২০) গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

মঙ্গলবার (২৩ এপ্রিল) সকালে কুড়িগ্রাম জেলার রাজিবপুর থানার পঞ্চনগর গ্রামে অভিযান চালিয়ে আল-আমিনকে গ্রেফতার করে র‌্যাব-১২। তার বাড়ি টাঙ্গাইল জেলার গোপালপুর এলাকায়।

পরে মঙ্গলবার বিকেলে সিরাজগঞ্জের সলঙ্গা থানার চড়ি এলাকায় র‌্যাব-১২ এর সদর দপ্তরে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য নিশ্চিত করেছেন র‌্যাব-১২ এর অধিনায়ক আব্দুল্লাহ আল মোমেন।

সংবাদ সম্মেলনে র‌্যাব অধিনায়ক বলেন, গোপালপুর এলাকার বাংলাদেশি এক নাগরিক চাকরির সুবাদে পাকিস্তানে বসবাস করেন। প্রায় ২০ বছর আগে তিনি পাকিস্তানের এক নারীকে বিয়ে করে সেখানকার নাগরিকত্ব পান। সেই সংসারে তার একটি মেয়ে হয়। পাঁচমাস আগে মাকে নিয়ে ওই ব্যক্তির কিশোরী মেয়ে বাবার দেশ দেখতে বাংলাদেশে আসে। টাঙ্গাইলে ওই ব্যক্তির ভাইয়ের বাড়িতে অর্থাৎ মেয়েটির চাচার বাড়িতে ওঠে তারা।

সেখানে অবস্থানকালে ওই কিশোরীর চাচাতো ভাই আল-আমিন তাকে উত্যক্ত করতে শুরু করে। এক পর্যায়ে গত ১৬ এপ্রিল রাত সাড়ে ৯টার দিকে একা পেয়ে সহযোগীদের নিয়ে কিশোরীকে অপহরণ করে আল-আমীন। ধর্ষণ শেষে পরদিন ১৭ এপ্রিল বেলা সাড়ে ১১টার দিকে ওই কিশোরীকে জামালপুর জেলার সরিষাবাড়ী থানার মহিষাকান্দি এলাকায় ফেলে রেখে যায়।

এ ঘটনায় ওই কিশোরীর মা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন। এরপর পুলিশের পাশাপাশি র‌্যাব সদস্যরাও আসামিদের গ্রেফতারে অভিযান শুরু করে। এরই ধারাবাহিকতায় মঙ্গলবার সকালে কুড়িগ্রামের  রাজিবপুর থানার পঞ্চনগর গ্রামে অভিযান চালিয়ে মামলার প্রধান আসামি আল-আমিনকে গ্রেফতার করা হয় বলে জানান র‌্যাবের এই কর্মকর্তা।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএমএন

পাকিস্তানি কিশোরীকে ধর্ষণ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর