Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বিএনপি নেতা শাহিন খুন, ৫ দিনের রিমান্ডে যুবলীগ নেতা


২৪ এপ্রিল ২০১৯ ২১:৫০

বগুড়া: বগুড়ায় বিএনপি নেতা ও পরিবহন ব্যবসায়ী অ্যাডভোকেট মাহবুব আলম শাহীন হত্যা মামলার এজাহারভুক্ত প্রধান আসামি যুবলীগ নেতা আমিনুল ইসলামের পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বুধবার (২৪ এপ্রিল) দুপুরে তাকে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট বিল্লাল হুসাইনের আদালতে হাজির করে সাত দিনের রিমান্ড চাওয়া হয়েছিল।

মামলার তদন্তকারী কর্মকর্তা উপশহর পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) আম্বার হোসেন জানান, মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে রাজধানীর বঙ্গবন্ধু স্টেডিয়ামের ৩ নম্বর গেট থেকে আমিনুল ইসলামকে গ্রেফতার করা হয়। তিনি বগুড়া জেলা মোটর মালিক গ্রুপের সাধারণ সম্পাদক, বগুড়া পৌরসভার ২ নম্বর প্যানেল মেয়র ও ১৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর।

আরও পড়ুন: বগুড়ায় বিএনপি নেতাকে কুপিয়ে হত্যা

গত ১৪ এপ্রিল রাত সাড়ে ১০টার দিকে নিশিন্দারা উপশহর এলাকায় দুর্বৃত্তরা সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক, পরিবহণ ব্যবসায়ী অ্যাডভোকেট মাহবুব আলম শাহীনকে কুপিয়ে হত্যা করে। ১৬ এপ্রিল বিকালে নিহতের স্ত্রী আকতার জাহান শিল্পী সদর থানায় আমিনুল ইসলামসহ ৬ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত ৪-৫ জনের বিরুদ্ধে হত্যা মামলা করেন।

মামলার এজাহারে তিনি অভিযোগ করেন, মোটর মালিক গ্রুপের নেতৃত্ব নিয়ে দ্বন্দ্বের জের ধরে আমিনুল তার সহযোগীদের নিয়ে শাহীনকে পরিকল্পিতভাবে খুন করেছে। পরদিন পুলিশ শহরের নিশিন্দারার বাড়ি থেকে সন্ধিগ্ধ আসামি রাসেল ও গাবতলীর আত্মীয় বাড়ি থেকে এজাহারভুক্ত আসামি পায়েল শেখকে গ্রেফতার করে। এরা দুজনই সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়।

বিজ্ঞাপন

আরও পড়ুন: বগুড়ায় আ.লীগ নেতাকে গলা কেটে হত্যা, যুবলীগ নেতাসহ আটক ২

মামলার তদন্ত কর্মকর্তা জানান, বুধবার দুপুর ১২টার দিকে আমিনুল ইসলামকে বগুড়ার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট বিল্লাল হুসাইনের আদালতে হাজির করা হয়। সেখানে আসামির সাত দিনের রিমান্ড চেয়ে আবেদন করা হয়। আদালত আসামির পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী জানান, এই মামলায় এজাহারভুক্ত মোট ২ জন গ্রেফতার হয়েছে। হত্যাকাণ্ডে জড়িত অন্যদের গ্রেফতারে অভিযান চলছে।

সারাবাংলা/এমএইচ

প্রধান আসামির রিমান্ড বিএনপি নেতা শাহীন হত্যা

বিজ্ঞাপন
সর্বশেষ

২ দিনে আয় ২৮৯ কোটি টাকা
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৮:৩২

মৌসুমী হামিদের সংসার যেমন চলছে
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৮:২৬

সম্পর্কিত খবর