Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

উত্তরায় চাঁদা না পেয়ে রিয়েল এস্টেট মালিককে হত্যা চেষ্টা


৪ ডিসেম্বর ২০১৭ ১৩:৪৬

সারাবাংলা প্রতিবেদক

রাজধানীর উত্তরা পশ্চিম থানা এলাকায় রিয়েল এস্টেট কোম্পানি ইউএস প্যাসিফিক গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ইঞ্জিনিয়ার রাফিউল ইসলামকে (৩৫) কুপিয়ে হত্যার চেষ্টা চালিয়েছে স্থানীয় সন্ত্রাসীরা। রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে বাংলাদেশ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়। থানায় মামলা করতে গেলে ওসি মামলা নিতে অপারগতা প্রকাশ করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

প্যাসিফিক গ্রুপের জেনারেল ম্যানেজার (জিএম) মাকসুদ হাসান সারাবাংলাকে অভিযোগ করে বলেন, সোমবার দুপুর ১২টার দিকে উত্তরা ১৪ নম্বর সেক্টরে ব্যবস্থাপনা পরিচালক রাফিউল ইসলাম অফিসে বসেছিলেন। এসময় স্থানীয় সন্ত্রাসী সোহেল হাসানসহ বেশ কয়েকজন তার কক্ষে প্রবেশ করেন। এক পর্যায়ে তারা দেশীয় ছুরি ও চাপাতি দিয়ে এলোপাতারি কোপাতে থাকে। অফিসের লোকজন এগিয়ে এলে সন্ত্রাসীরা বের হয়ে চলে যায়। পরে তাকে উদ্ধার করে বাংলাদেশ আধুনিক মেডিকেল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসকরা বলেন, তার মাথায় ও বুকে ছুরিকাঘাতের ফলে গভীরভাবে কেটে গেছে।

জিএম মাকসুদ হাসান অভিযোগ করে বলেন, প্রাথমিক চিকিৎসা শেষে উত্তরা পশ্চিম থানায় মামলা করতে গেলে ওসি বলেন, মামলা নেওয়া যাবে না। পাওনাদার সোহেল হাসান প্যাসিফিক গ্রুপে টাকা চাইতে গেলে রাফিউলের লোকজন মারধর করেছে বলে জানতে পেরেছে পুলিশ। মামলা না নিলে রাফিউল ইসলামকে আবারও আধুনিক মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়। মামলা না নেয়ায় সবাই আতঙ্কে রয়েছেন বলে অভিযোগ করেন মাকসুদ।

সোহেলের সাথে রাফিউলের কোনো পূর্ব শত্রুতা ছিল কীনা জানতে চাইলে মাকসুদ হাসান বলেন, অনেক দিন ধরেই সোহেল ডিস্টার্ব করে আসছিল। মাঝে মধ্যে টাকা চেয়ে লোক পাঠাত। কোনো জমিতে প্রোজেক্ট শুরু করলেই সোহেল এসে ঝামেলা করার চেষ্টা করত।

অভিযুক্ত হামলাকারীর মোবাইল ফোনে কল করা হলে তার ফোন বন্ধ পাওয়া যায়।

এ ব্যাপারে জানতে উত্তরা পশ্চিম থানার অফিসার ইনচার্জ (ওসি) জিহাদ হোসেন সারাবাংলাকে বলেন, মামলা না নেয়ার কথা বলা হয়নি। তদন্ত করে ব্যবস্থা নেয়ার কথা বলা হয়েছে।

সারাবাংলা/জেএস


বিজ্ঞাপন
সর্বশেষ

ধানমন্ডি থেকে গ্রেফতার শাজাহান খান
৬ সেপ্টেম্বর ২০২৪ ০২:৪৫

সম্পর্কিত খবর