Monday 21 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ঢাবিতে রিকশাকে ধাক্কা, গাড়ি ভাঙচুর-চালককে মারধর


২৫ এপ্রিল ২০১৯ ১৪:৪৫

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) টিএসসিতে একটি রিকশাকে চাপা দিয়েছে নির্মাণ কাজে নিয়োজিত সিমেন্ট-বালুর মিক্সচার গাড়ি । এতে হতাহতের ঘটনা না ঘটলেও রিকশাটি দুমড়ে-মুচড়ে গেছে। রিকশার যাত্রীরা অল্পের জন্য বেঁচে গেছেন। দুর্ঘটনা ঘটিয়ে পালিয়ে যাওয়ার সময় শিক্ষার্থীরা গাড়িটি আটক করে ভাঙচুর চালায়। এসয়ম ড্রাইভারকে মারধর করা হয়।

বৃহস্পতিবার (২৫ এপ্রিল) পৌনে দুইটার দিকে এই দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা সারাবাংলাকে জানান, সিমেন্ট বালুর মিক্সচার গাড়িটি বাংলা একাডেমির দিক থেকে টিএসসি হয়ে শাহবাগের দিকে যাচ্ছিল। গাড়িটি টিএসসির ডাচ-বাংলা ব্যাংকের বুথের সামনে একটি রিকশাকে ধাক্কা দেয়। এতে রিকশাটি ক্ষতিগ্রস্ত হয়। দুর্ঘটনার পর রিকশার দুজন মেয়ে যাত্রী বের হতে চেষ্টা করছিল কিন্তু তার আগেই গাড়িটি পালিয়ে যাওয়ার চেষ্টা করে ও আরেকটি রিকশাতে আঘাত করে।

এই ঘটনা দেখে উপস্থিত শিক্ষার্থীরা গাড়িটি থামান। তারা ড্রাইভারকে মারধর করেন এবং গাড়ির কাচ ভাঙচুর করে। পরে গাড়িটি রেকার দিয়ে টেনে শাহবাগ থানায় নিয়ে যাওয়া হয়।

এ বিষয়ে নীলক্ষেত পুলিশ ফাঁড়ির এসআই সাহেব আলী সারাবাংলাকে বলেন, গাড়ির ড্রাইভার চিকিৎসা নিতে ঢাকা মেডিকেলে গেছে। গাড়ির চাবি শিক্ষার্থীরা নিয়ে গেছে। রিকশার দুজন যাত্রীকে খুঁজে পাওয়া যায়নি। তারা চলে গেছে।

সারাবাংলা/কেকে/এনএইচ

টিএসসি ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) সড়ক দুর্ঘটনা

বিজ্ঞাপন
সর্বশেষ

কঠিন চীবর দান: উৎসবের মহাজাগরণ
২১ অক্টোবর ২০২৪ ১৫:৩০

সম্পর্কিত খবর