Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল ব্র্যাক ইউনিভার্সিটির শিক্ষার্থীর


২৫ এপ্রিল ২০১৯ ১৮:০৭

ঢাকা: রাইড শেয়ারিং সেবা উবারের মোটরসাইকেলে করে বিশ্ববিদ্যালয়ে যাওয়ার পথে রাজধানীর শেরে বাংলা নগর এলাকায় জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটের সামনের সড়ক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন ফাহমিদা হক লাবণ্য (২১)। তিনি ব্র্যাক ইউনিভার্সিটির কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং (সিএসই) বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন।

বৃহস্পতিবার (২৫ এপ্রিল) বেলা সাড়ে ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। মোটরসাইকেলে থাকা অবস্থায় একটি কাভার্ড ভ্যানের চাপায় গুরুতর আহত হন লাবণ্য। সে অবস্থায় তাকে সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিজ্ঞাপন

শেরে বাংলা নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জানে আলম মুন্সি সারাবাংলাকে এ তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, ‘উবারে করে বিশ্ববিদ্যালয়ে যাওয়ার সময় লাবণ্য সড়ক দুর্ঘটনার শিকার হয়। গুরুতর আহত অবস্থায় তাকে সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।’ লাবণ্য’র মরদেহ ময়নাতদন্তের জন্য সোহরাওয়ার্দী মেডিকেলের মর্গে রাখা হয়েছে বলেও জানান তিনি।

পুলিশ জানিয়েছে, লাবণ্য’র বাবার নাম ইমদাদুল হক। তার গ্রামের বাড়ি ময়মনসিংহ। তিনি শ্যামলী ৩ নম্বর রোডের একটি বাসায় থাকতেন।

ওসি জানে আলম মুন্সী আরও জানান, উবারের মোটরসাইকেলটির নম্বর ঢাকা মেট্টো-হ ৩৬২৩৫৮। বাইকটির চালকের নাম সুমন। ঘটনায় তিনিও আহত হয়েছিলেন। প্রাথমিক চিকিৎসা নিয়ে পালিয়ে যান তিনি। কিন্তু তার ঠিকানা আমরা জেনেছি। তবে তদন্তের স্বার্থে সেটি এখন বলা যাবে না। তাকে গ্রেফতার করা হলে বিস্তারিত জানা যাবে।

বিজ্ঞাপন

লাবণ্য’র বন্ধু মাসকায়েত উল্লাহ বলেন, সকাল সাড়ে ১১টার দিকে বাসা থেকে বের হয়ে উবারের একটি মোটরসাইকেলে চড়ে লাবণ্য। জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটের সামনে একটি কাভার্ড ভ্যান ওই মোটরসাইকেলে ধাক্কা দেয়। এসময় মোটরসাইকেলের চালক বাম দিকে ও লাবণ্য ডান দিকে পড়ে যায়। কাভার্ড ভ্যানটি তার গায়ের ওপর দিয়ে চলে যায়। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সারাবাংলা/এসএইচ/এমআই

দুর্ঘটনা নিহত পাঠাও ব্র্যাক ইউনিভার্সিটি

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর