Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

লাশের পেটে ১১ প্যাকেট ইয়াবা


২৭ এপ্রিল ২০১৯ ১৩:৫০

সংগৃহীত ও প্রতীকী ছবি

ঢাকা: ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে ময়নাতদন্তের সময় মরদেহের পেটে পাওয়া গেছে ১১ প্যাকেট ইয়াবা। ঢামেকের ফরেনসিক বিভাগের প্রধান ডা. সোহেল মাহমুদ শনিবার (২৭ এপ্রিল) বেলা ১১ টায় জুলহাস মিয়া (৩৪) নামের ওই ব্যক্তির ময়নাতদন্তের সময় তার পেটে এই ইয়াবা পান।

 ডা. সোহেল মাহমুদ বলেন, সকাল ১১টার দিকে মতিঝিল থেকে আসা জুলহাস নামের একজনের মরদেহের ময়নাতদন্ত করি। তার পেটে ১১ প্যাকেট ইয়াবা পাওয়া যায়। এর মধ্যে কয়েক প্যাকেট ইয়াবা গলে গেছে। গলে যাওয়ার কারণেই তার মৃত্যু হতে পারে। কয়েকটা ইয়াবা পরীক্ষাগারে পাঠানো হয়েছে। রিপোর্ট আসলে মৃত্যুর কারণ জানা যাবে বলে জানান ডা. সোহেল মাহমুদ।

বিজ্ঞাপন

মতিঝিল থানার উপপরিদর্শক (এসআই) মনজুরুল হাসান খান জানান, শুক্রবার (২৬ এপ্রিল) ভোরে রাজধানীর কমলাপুর জামে মসজিদের সামনে থেকে অসুস্থ অবস্থায় জুলহাসকে উদ্ধার করা হয়। পরে তাকে মুগদা হাসপাতালে নেওয়া হয়। ওইদিন সকাল সাড়ে নয়টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। পরে মৃতদেহের সুরতহাল প্রতিবেদনের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়।

এদিকে, ভাইয়ের মৃত্যুর খবর পেয়ে জুলহাসের ছোট ভাই মেহেদী হাসান ঢামেক হাসপাতালে আসেন। গাজীপুর ক্যান্টনমেন্ট হাসপাতালের টেকনিশিয়ান মেহেদি জানান, তার ভাই দেশে কাঠের ব্যবসা করতেন। তবে কি কারণে তিনি ঢাকায় এসেছেন তা জানেন না।

জুলহাসের বাড়ি নেত্রকোনা জেলার কেন্দুয়া উপজেলার ভবানিপুর গ্রামে। গত ২১ এপ্রিল গ্রাম থেকে ঢাকার মিরপুরে আসেন তিনি । ২৪ এপ্রিল তার ভাইয়ের সঙ্গে শেষবার কথা হয়।

এ ঘটনায় অপমৃত্যূর মামলা দায়ের করেছে পুলিশ।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/এমএইচ/জেডএফ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর