Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বগুড়ায় ‘বন্দুকযুদ্ধে’ ২ জন নিহত


২৭ এপ্রিল ২০১৯ ১৭:৪৪

বগুড়া: বগুড়ার শেরপুর উপজেলার ভবানীপুর এলাকায় চরমপন্থী দুই দলের বন্দুকযুদ্ধে ২ জনের মৃত্যু হয়েছে বলে জানিয়েছে পুলিশ। শুক্রবার (২৬ এপ্রিল) রাতে এই ঘটনা ঘটে। নিহত দু’জনই চরমপন্থী দলের সদস্য বলে দাবি পুলিশের।

নিহতরা হলেন- আফসার আলী (৪৫) ও লিটন সরকার (৪০)। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে একটি পিস্তল, একটি ওয়ানশ্যুটার গান, ৮ রাউন্ড গুলি, ২টি চাপাতি ও চরমপন্থী দলের ৩টি পোস্টার উদ্ধার করে।

পুলিশ জানায়, রাত দেড়টার দিকে গোলাগুলির শব্দ শুনে টহল পুলিশসহ পুলিশের কয়েকটি টিম ভবানীপুর বাজার এলাকায় যায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে চরমপন্থীরা পালিয়ে যায়। তখন বাজারের পুর্বপাশে ২ জনকে পড়ে থাকতে দেখে, তাদের উদ্ধার করে বগুড়া মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে নেওয়া হয়। এসময় চিকিৎসকরা তাদের মৃত ঘোষণা করেন।

বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী জানান, নিহত ২ জনই চরমপন্থী দলের সদস্য। দুই গ্রুপের মধ্যে বন্দুকযুদ্ধে তারা মারা যায়। তাদের বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।

শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির জানান, নিহত আফসার আলীর বাড়ি সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার দেশীগ্রাম ইউনিয়নে। লিটনের বাড়িও একই জেলার রায়গঞ্জ উপজেলার ধামাইনগর ইউনিয়নে। তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় হত্যাসহ একাধিক মামলা রয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়ের প্রক্রিয়া চলছে।

সারাবাংলা/এমও

চরমপন্থী পুলিশ বগুড়া বন্দুকযুদ্ধ

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে খালে ভাসছিল অর্ধগলিত লাশ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৩৩

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

সম্পর্কিত খবর