Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ব্র্যাক শিক্ষার্থীর মৃত্যু: উবার ও কাভার্ডভ্যান চালক রিমান্ডে


২৮ এপ্রিল ২০১৯ ১৮:০৬

ঢাকা: সড়ক দুর্ঘটনায় ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ফাহমিদা হক লাবণ্যের মৃত্যুর ঘটনায় অভিযুক্ত উবারের মোটরসাইকেলের চালক সুমন হোসেন (২৭) ও কাভার্ডভ্যান চালক আনিছুর রহমানের (২৩) রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

রোববার (২৮ এপ্রিল) বিকালে ঢাকার মহানগর হাকিম বাকী বিল্লাহ শুনানি শেষে সুমন হোসেনের দুই দিন ও আনিছুর রহমানের ৪ দিনের রিমান্ডের আদেশ দেন।

এদিন মামলার তদন্ত কর্মকর্তা শেরেবাংলা নগর থানার পুলিশের (উপ-পরিদর্শক) নুরুল ইসলাম দুই আসামিকে আদালতে হাজির করে সাত দিনের রিমান্ডের আবেদন করেন।

আসামিপক্ষের আইনজীবী শহিদুল ইসলাম রিমাণ্ড বাতিল চেয়ে জামিনের আবেদন করেন। আইনজীবীরা শুনানিতে বলেন, ‘উবার চালক সুমন হোসেন নিজেও অনেক বেশি আহত হয়েছেন। তার নিজের হেলমেট ভেঙে গেছে। সে নিজেও মারা যেতে পারত।’

রাষ্ট্রপক্ষ থেকে আসামিদের জামিন বাতিল করে রিমান্ডের দাবি জানান। উভয়পক্ষের শুনানি শেষে বিচারক রিমান্ডের এ আদেশ দেন।

এর আগে, গত ২৬ এপ্রিল মোহাম্মদপুর থেকে উবার বাইকার সুমন এবং ২৭ এপ্রিল কাভার্ডভ্যানসহ চালক আব্দুর রহমানকে আশুলিয়া থেকে গ্রেফতার করে শেরেবাংলা নগর থানা পুলিশ।

দুই চালকের বেপরোয়া গতিতেই লাবণ্যর মৃত্যু

উল্লেখ্য, ফাহমিদা হক লাবণ্য গত ২৫ এপ্রিল সকালে শ্যামলী থেকে খিলগাঁও যাওয়ার জন্য উবারের একটি মোটরসাইকেল ভাড়া করেন। হৃদরোগ ইনস্টিটিউটের সামনের সড়কে একটি কাভার্ডভ্যান ওই বাইকটিকে পেছন থেকে ধাক্কা দিলে লাবণ্য পড়ে যান। তার ওপর দিয়েই ভ্যান চালিয়ে পালিয়ে যান চালক। আহত লাবণ্যকে দ্রুত সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এআই/এমও

উবার ফাহমিদা হক লাবণ্য ব্র্যাক বিশ্ববিদ্যালয়

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর