Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নওগাঁয় বাবা-ছেলের ‘রহস্যজনক’ মৃত্যু


২৯ এপ্রিল ২০১৯ ১৫:২৩

নওগাঁ: নওগাঁর মহাদেবপুর উপজেলার দড়িয়াপুর গ্রামে একইসঙ্গে বাবা-ছেলের রহস্যজনক মৃত্যু হয়েছে। সোমবার (২৯ এপ্রিল) দুপুরে এ ঘটনায় থানায় একটি সাধারণ ডায়েরি দায়ের করা হয়েছে।

রোববার রাতে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়। মৃতরা হলেন- দড়িয়াপুর গ্রামের বাসিন্দা অরুণ কুমার কুন্ডু (৬০) ও তার ছেলে চন্দন কুমুর কুন্ডু (২৫)।

মহাদেবপুর থানার পরিদর্শক (তদন্ত) আবু বক্কর সিদ্দিক বলেন, ‘রাতে পিকনিকের খাবার খেয়ে ঘুমাতে গিয়ে হঠাৎ অসুস্থ হয়ে পরেন অরুন ও চন্দন। প্রতিবেশীরা তাদের উদ্ধার করে রাত ১২টার দিকে চিকিৎসার জন্য মহাদেবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। রাত সাড়ে ১২ টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মারা যান অরুন। পরে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে চন্দনও মারা যান। সকালে খবর পেয়ে মৃতদেহগুলো হেফাজতে নেয় পুলিশ।’

মহাদেবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক ডা. দেবাশীষ জানান, প্রচণ্ড বমি ও পাতলা পায়খানার কারণে একপর্যায়ে বাবা-ছেলে দু’জনই অজ্ঞান হয়ে পড়েন। তাদের ব্লাড প্রেসার ভাল ছিলো না। ধারণা করা হচ্ছে ফুড পয়জনিংয়ে আক্রান্ত হয়েছিলেন তারা।

মহাদেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদ হোসেন জানান, মৃতদেহ পুলিশি হেফাজতে নেওয়া হয়েছে। এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।

সারাবাংলা/এমও

নওগাঁ বাবা-ছেলে বাবা-ছেলের মৃত্যু

বিজ্ঞাপন
সর্বশেষ

শরৎ বাংলাদেশের কোমল স্নিগ্ধ এক ঋতু
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৫৪

সম্পর্কিত খবর