Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ইনোভেটিভ চিন্তা নিয়ে সেবা দেওয়ার আহ্বান বিদ্যুৎ প্রতিমন্ত্রীর


২৭ জানুয়ারি ২০১৮ ১৮:০৭

ফাইল ছবি

স্পেশাল করেসপন্ডেন্ট

ইনোভেটিভ চিন্তা-ভাবনা নিয়ে গ্রাহক সেবা দিতে ডেসকো’র কর্মকর্তাদের প্রতি আহ্বান জানিয়েছেন বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ। তিনি বলেন, যুগের চাহিদার সঙ্গে আমাদেরও আধুনিক হতে হবে।

শনিবার দুপুরে ইনস্টিটিউটশান অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স, বাংলাদেশ (আইডিইবি) মিলনায়তনে ডেসকো ডিপ্লোমা প্রকৌশলী সমিতির দ্বি-বার্ষিক সম্মেলন-২০১৮ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ডেসকো ডিপ্লোমা প্রকৌশলী সমিতির নির্বাহী কমিটির সভাপতি এস এম সাইফুল বারীর সভাপতিত্বে এ সময় ডেসকো’র ব্যবস্থাপনা পরিচালক ব্রি. জেনারেল মো. শাহিদ সারওয়ার, আইডিইবি’র সভাপতি এ কে এম এ হামিদ ও ডেসকো ডিপ্লোমা প্রকৌশলী সমিতির নির্বাহী কমিটির সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম বক্তব্য রাখেন।

প্রধান অতিথির বক্তব্যে প্রতিমন্ত্রী আরও বলেন, গ্রাহক সন্তুষ্টি নিশ্চিত করতে ডেসকো’র কর্মকর্তাদের আরও আন্তরিক হয়ে কাজ করতে হবে। ডেসকো’র আয়তন বাড়ছে, তাই গ্রাহকও বাড়ছে। প্রি-পেইড মিটার, ভূ-গর্ভস্থ কেবল ও সাব-স্টেশন, স্মার্ট মিটার, অনলাইন বিল, দ্রুত সংযোগ ইত্যাদি সেবা নিয়ে এখন গ্রাহকদের কাছে যেতে হবে। তাদের যেন বিদ্যুৎ অফিসে আসতে না হয়।

সারাবাংলা/এইচএ/এটি

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে ডেঙ্গুতে তরুণের মৃত্যু
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২২:১০

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর