Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চট্টগ্রামে বাসায় ঢুকে ব্যবসায়ীর স্ত্রীকে খুন, লুটপাট


৩০ এপ্রিল ২০১৯ ১৬:২৫

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীতে বাসায় ঢুকে আবুল কাশেম নামে এক ব্যবসায়ীর স্ত্রীকে হত্যার পর মালামাল লুট করে নিয়ে গেছে দুর্বৃত্তরা। এ সময় ওই ব্যবসায়ীর ছেলেকেও তারা ছুরিকাঘাত করে।

মঙ্গলবার (৩০ এপ্রিল) দুপুর দেড়টার দিকে নগরীর কোতোয়ালী থানার কোরবানীগঞ্জ এলাকায় এই ঘটনা ঘটেছে। নগরীর খাতুনগঞ্জের গম আমদানিকারক প্রতিষ্ঠান এম এ কাশেম ট্রেডিংয়ের মালিক আবুল কাশেম আমিন বিল্ডিংয়ের চতুর্থ তলায় ভাড়া থাকেন।

বিজ্ঞাপন

ডাকাতি

ঘটনার সময় কাশেমের স্ত্রী রোকসানা বেগম (৪৫) এবং তার ছেলে আব্দুল আজিজ বাসায় ছিলেন। কাশেম তার ব্যবসা প্রতিষ্ঠানে ছিলেন বলে জানিয়েছেন তার ভাগ্নে হাসান মুরাদ।

ডাকাতি

সারাবাংলাকে তিনি বলেন, “আমরা দোকানে নামাজ পড়ছিলাম। হঠাৎ শুনতে পাই, কাশেম মামার বাসায় ডাকাত আক্রমণ করেছে। আমরা দ্রুত ১০ মিনিটের মধ্যে বাসায় আসি। এখানে এসে দেখি মামির রক্তাক্ত লাশ খাটের পাশে পড়ে আছে। ছুরিকাঘাতে গুরুতর আহত অবস্থায় পড়ে আছে উনার ছেলে। ঘরের সব মালালার এলোমেলো অবস্থায় পড়ে আছে। নগদ টাকা ও স্বর্ণালংকার নিয়ে গেছে।”

ডাকাতি

তিনি জানান, আবুল কাশেমের ছেলে আব্দুল আজিজকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

কোতোয়ালী থানার পরিদর্শক (তদন্ত) মো. কামরুজ্জামান ঘটনাস্থল পরিদর্শন করেন। সারাবাংলাকে বলেন, “গৃহবধূকেও ছুরিকাঘাতে খুন করা হয়েছে। আমরা সামগ্রিক বিষয় তদন্ত করছি।”

সারাবাংলা/আরডি/এটি/জেডএফ

ছুরিকাঘাত ডাকাতি হত্যা

বিজ্ঞাপন
সর্বশেষ

শরৎ বাংলাদেশের কোমল স্নিগ্ধ এক ঋতু
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৫৪

সম্পর্কিত খবর